২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেফতারের নির্দেশ... রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক।

বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ কুমড়ি গ্রামের চিহ্নিত মাদক ব্যাবসায়ী আজমল আটক।

 উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নড়াইলে ৩’শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে সোমবার বিকালে আটক করেছে ডিবি পুলিশ। পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে, এসআই সৈয়দ জমারত আলীর নের্তৃত্বে সংগীয় এএসআই কামরুজ্জামান, সেলিম রেজা, মোস্তফা কামাল, কনস্টেবল সুজনসহ একটি চৌকস টিম অভিযান চালিয়ে, নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের পূর্বপাড়ার আজাহার ফকিরের ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী আজমল ফকির (৩৫) কে সোমবার ১১ ফেব্রুয়ারী বিকাল পৌনে ৪টার দিকে টিকেরডাঙ্গা চৌরাস্তা জামে মসজিদের সামনে পাকা রাস্তার ওপর থেকে ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করেছে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন (পিপিএম), আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে, এসআই সৈয়দ জমারত আলীর নের্তৃত্বে সংগীয় এএসআই কামরুজ্জামান, সেলিম রেজা, মোস্তফা কামাল, কনস্টেবল সুজনসহ একটি চৌকস টিম অভিযান চালিয়ে, আজমল এলাকার একজন বড় ধরনের মাদক ব্যাবসায়ী, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নড়াইল বিভাগের সর্বশেষ
নড়াইল বিভাগের আলোচিত
ওপরে