২৬শে মার্চ, ২০১৯ ইং ১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মুক্তিযুদ্ধের বীরশহীদদের প্রতি... গাজীপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস রাবিতে চার দিনব্যাপী ‘বঙ্গবন্ধুর’ চিত্রকর্ম প্রদর্শনী... ভয়াল কালরাত স্মরণে এক মিনিট অন্ধকারে বাংলাদেশ

বিমানবন্দরের নিরাপত্তায় কোনো ত্রুটি ছিল না: ইলিয়াস কাঞ্চন।

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তায় কোনো ত্রুটি ছিল না। নিরাপত্তা কর্মীরও কোনো গাফিলতি ছিল না।

তদন্ত কমিটির সামনে মঙ্গলবার এভাবেই তিনি নিজের অবস্থান তুলে ধরেন। বিমানবন্দরের প্রথম গেটে পিস্তল ধরা না পড়ার অভিযোগ নিয়ে বিমানবন্দরের ওপর দোষ চাপানোর বিষয়টি মিডিয়ার সৃষ্টি বলেও তিনি দাবি করেন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তিনতলায় কনফারেন্স রুমে সকাল ১০টায় ইলিয়াস কাঞ্চন তদন্ত কমিটির সামনে হাজির হন। টানা এক ঘণ্টারও বেশি সময় ধরে তিনি বিভিন্ন প্রশ্নের জবাব দেন। প্রথমে তিনি সে দিনের ঘটনার বর্ণনা দেন।

এদিকে, মঙ্গলবারও ঘোষণা দিয়ে ছয় যাত্রী আগ্নেয়াস্ত্র নিয়ে অভ্যন্তরীণ টার্মিনালে প্রবেশ করেন। ঘোষণা ছাড়া আগ্নেয়াস্ত্র নিয়ে বিমানবন্দরে প্রবেশের দায়ে সোমবার চৌগাছার আওয়ামী লীগ নেতা গ্রেফতার হওয়ায় এখন যাত্রীদের মধ্যে সচেতনতা দেখা দিয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে