১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা... অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও খেলার সামগ্রী... নওগাঁয় ১১ উপজেলা চেয়ারম্যান ও ২২ উপজেলা ভাইস... চিলমারীতে টানা পাঁচবারের মতো নির্বাচিত উপজেলা...

বিমানবন্দরের সামনে একের পর এক বিস্ফোরণ, বিমান চলাচল বন্ধ

 আন্তর্জাতিক ডেস্কঃ সমকাল নিউজ ২৪
বিমানবন্দরের সামনে একের পর এক বিস্ফোরণ, বিমান চলাচল বন্ধ

একের পর এক বিস্ফোরণ। সঙ্গে চলছে মুহুর মুহুর গোলাগুলি। আর এই খবর ছড়িয়ে পড়তেই মূলতানগামী রাস্তা বন্ধ করে দিল পাকিস্তান। সেই এলাকার সমস্ত রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে বলে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে মূলতান বিমানবন্দরের সমস্ত বিমান চলাচলও। ঘটনাকে কেন্দ্র করে রীতিমত হুড়োহুড়ি পড়ে যায়। সংবাদমাধ্যম এএনআইয়ে প্রকাশিত খবর মোতাবেক, মূলতান এয়ারপোর্টের সমস্ত কর্মীদের নোটিশও দিয়ে দেওয়া হয়েছে।
এই বিষয়ে পাক সাংবাদিক আহমেদ নুরানি একটি টুইট করেন। যেখানে তিনি দাবি করেন, নিশ্চিত যে কোনও সমস্যা বা কোনও ঘটনা ঘটেছে। তবে এটা কোনও হামলা নয়। মুলতানগামী রাস্তা বন্ধ রাখা হয়।’ তিনি আরও জানান, ‘এই মুলতানগামী উড়ান মুলতানে যাচ্ছে না। বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দাবি করা হচ্ছে, মুলতান বিমাবনন্দর এলাকায় তীব্র গোলাগুলির শব্দ পাওয়া যাচ্ছে। তবে এ ব্যাপারে নিশ্চিত নই।’ একদিকে তাঁর এই মন্তব্য।
ফাইল ছবি

অন্যদিকে বেশ কিছু ভার্সনও আসতে শুরু করেছে। জানা যাচ্ছে, মূলতান বিমানবন্দরের মধ্যে একটি বিমানে বিধ্বংসী আগুন লেগেছে। আর সেখান থেকেই বিভিন্ন বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে বলে জানা যাচ্ছে।
সোশ্যাল মিডিয়াতে একাধিক বক্তব্য ভাইরাল হলেও এখনও পর্যন্ত পাকিস্তানের সরকারের তরফে কিছু জানানো হয়নি। জানা গিয়েছে, সেখানে পৌঁছছে পাকিস্তান প্রশাসনের একটি দল। সঙ্গে সেনাবাহিনীর আধকারিকরাও রয়েছে বলে জানা যাচ্ছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে