২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মতলবে আগুনে পুড়ে ছাই ৪ টি দোকান রাতে শীতবস্ত্র নিয়ে মুজিব বর্ষের ঘরে ঘরে ইউএনও ‘রাজীব’ রাজশাহীর বাগমারা ডিগ্রি কলেজে বরণ এবং ওরিয়েন্টেশন... শুরু হয়েছে সুন্দরবনে গোলপাতা আহরন মৌসুম আমতলীতে প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার...

বিমান ছিনতাইকারী নায়িকা শিমলার ব্যর্থ প্রেমিক!

  সমকালনিউজ২৪
বিমান ছিনতাইকারী নায়িকা শিমলার ব্যর্থ প্রেমিক!

চট্টগ্রামে বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী চিত্র নায়িকা শিমলার ব্যর্থ প্রেমিক সাগর নামের এক যুবক বলে জানা গেছে। শিমলার প্রেমে ব্যর্থ হয়ে সাগর নামের ওই যুবক।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ নং ফ্লাইটটি দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়ে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

এ বিষয়ে চিত্র নায়িকা শিমলার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে তাকে এসএমএস করা হলেও এ খবর লেখা পর্যন্ত (রোববার সন্ধ্য ৭টা ৩২ মিনিট) কোনো উত্তর পাওয়া যায়নি।

বিমানে সাগর অস্ত্র নিয়ে অবস্থান করছে বুঝতে পেরে যাত্রীরা পাইলটকে অবহিত করলে তিনি দ্রুত বিমানটি অবতরণ করেন।

এ খবর লেখা পর্যন্ত ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বাংলাদেশ বিমানের ওই উড়োজাহাজ ঘিরে রেখেছে পুলিশ। উড়োজাহাজটি ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। এমন খবর পাওয়ার পরই সেটি ঘিরে রেখেছে পুলিশ ও র‌্যাব। উড়োজাহাজের ভেতরে ওই সন্দেহভাজন অস্ত্রধারী পাইলটকে জিম্মি করে রেখেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিভিল এভিয়েশন সচিব মহিবুল হক। তিনি বলেন, বিমানটির মধ্যে সন্দেহভাজন এক ব্যক্তি ও দুইজন ক্রু রয়েছেন। সন্দেহভাজনের হাতে অস্ত্র রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে