২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মোদীর গুজরাটে বেহাল দশা, ৬৩টিতে একজনও পাশ করল না! টানা তৃতীয়বারের জয়ে পশ্চিমবঙ্গের মসনদে মমতা গাড়ি চালিয়ে বড় ভাই রাহুল গান্ধীর বাড়িতে প্রিয়াঙ্কা লোকসভা নির্বাচনে জয়ের সুবাতাস পাচ্ছেন বিজেপির গম্ভীর মহিপুর ইউনিয়নে বিজিডি-বিজিএফ চাল বিতরন উদ্বোধন করলেন...

বিরামপুরে মাদকসহ অন্যান্য মামলায় আটক-৮

 বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা সমকাল নিউজ ২৪

দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশ পৃথক অভিযানে মাদক ও অন্যান্য মামলার ৮ জনকে আটক করে কোর্টে সোপর্দ করেছে।

বিরামপুর থানার ডিউটি অফিসার উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) সাহিদা আক্তার জানান, থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান এর নির্দেশে পুলিশের একটি দল উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও পলাতক আসামীসহ ৮ জনকে আটক করে।

আটককৃতরা হলো পৌর এলাকার ইসলামপাড়ার নিতাই চন্দ্রের ছেলে প্রসেনজিৎ, পূর্বপাড়া মহল্লার মৃত. কাবুল কায়েমের ছেলে আমার ওরফে নয়ন, পার্শ্ববর্তী ফুলবাড়ি উপজেলার কাঁটাবাড়ি এলাকার তোফাজ্জলের ছেলে মিলন সরকার, দক্ষিণ বাসুদেবপুর এলাকার রফিকুলের ছেলে আশিকুর।

আটককৃতদের বিরুদ্ধে ১৬ ফেব্রুয়ারী থানায় মামলা করা হয়। মামলা নং-২৮। বিজিবির দেওয়া ৩ টি ইয়াবা ও এক বোতল ফেন্সিডিল মাদকের ২৭ নং মামলায় উপজেলার নিশীবাপুর গ্রামের মমতাজের ছেলে তাইজুল ইসলাম এবং ২০ বোতল ফেন্সিডিল ও ৫০টি নেশার অ্যাম্পলসহ ২৯ নং মামলায় উপজেলার উত্তর দাউদপুর গ্রামের মৃত. জায়েজের ছেলে ফিকুল কাজিকে গ্রেফতার করেছে।

অন্যদিকে কোর্টের গ্রেফতারী পরোয়ানায় পলাতক আসামী উপজেলার জোয়াল কাঁমড়া পৌর এলাকার ইনসাফ আলির ছেলে মেহের খালি ও প্রতিবেশি আফাল আলির ছেলে এনামুল হককে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করেছে বিরামপুর থানা পুলিশ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে