২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার... রাণীনগরে যৌতুকের টাকা না পাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার... বাগেরহাটে শরণখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের... চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে বৃদ্ধাকে গাছে বেধে মারধোর

বিরামপুরে সাংবাদিকদের সাথে নৌকার প্রার্থীর মতবিনিময়।

 মোঃ সামিউল আলম,বিরামপুর, দিনাজপুর। সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী পারভেজ কবীর আওয়ামীলীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে স্থানীয় সকল মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোমবার (৪ মার্চ) দুপুর ১২ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে তিনি এই মতবিনিময় করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডলের সভাপতিত্বে এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক সেলিম রানা, আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল বলেন, দলীয় মার্কা নৌকা নিয়ে দলীয় প্রার্থী আলহাজ্ব পারভেজ কবীর থাকা সত্তে¡ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলের জন্য বিষয়টি লজ্জাজনক হয়ে দাঁড়িয়েছে। তার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আমরা কেন্দ্রে প্রস্তাব পাঠাব এবং আশা করি কেন্দ্রীয় আওয়ামীলীগ এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। তিনি আরো বলেন, বিদ্রোহী প্রার্থীর লোকজন ভোট কেন্দ্রে কোন ধরনের বাঁধা কিংবা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে নেতা-কর্মীরা তা শক্ত হাতে প্রতিহত করবে।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা বলেন, পারভেজ কবীর একজন ক্লিন ইমেজের প্রার্থী। তার পজিটিভ দিক তুলে ধরে নৌকা মার্কার পক্ষে জনমত গড়ে তোলার জন্য তিনি সাংবাদিকদের আহবান জানান।

পরিশেষে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী পারভেজ কবীর সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিরামপুরবাসী আবারো তাকে নৌকা প্রতীকে বিজয়ী করবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে