২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

বিরামপুরে সাংবাদিকদের সাথে দোয়াত কলমের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়।

 মোঃসামিউল আলম,বিরামপুর, দিনাজপুর। সমকাল নিউজ ২৪

আসন্ন বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এবং বিরামপুর উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিঞা স্থানীয় সকল প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। গতকাল রোববার সকাল ১১ টায় শহরের ধানহাটি মোড়স্থ রাসিন রেষ্ট হাউজে তিনি এই মতবিনিময় সভা করেন।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, “মানুষ এখন রাজনীতি বিমূখ। বিভিন্ন রাজনৈতিক দলের নিজেদের মধ্যে টানাপোড়েনে সাধারণ মানুষ অতিষ্ট। তাই আমি একজন ব্যাবসায়ী হিসেবে কোন রাজনৈতিক দলের পক্ষপাতিত্ব না করে সাধারণ মানুষের ভালোবাসা ও আস্থার প্রতি বিশ্বাস রেখে এবং ব্যাবসায়ী সমাজের প্রতিনিধি হয়ে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছি”।

তিনি আরো বলেন, “যদি আমি নির্বাচিত হই, তবে বিরামপুরে ব্যাবসা ক্ষেত্রে ব্যাপক উন্নতি সাধন করবো। সেই সঙ্গে সাধারণ মানুষের যেকোন ধরনের সুযোগ-সুবিধা ও তাদের সমস্যা সমাধানে কাজ করে যাবো এবং বিরামপুরবাসীর যেকোন যৌক্তিক দাবী আদায়ে সর্বদা তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ”।

এসময় বিভিন্ন ব্যাবসায়ী সংগঠন সমূহের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে