২৪শে জানুয়ারি, ২০২০ ইং ১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
অনার্স প্রথম বর্ষের ছাত্রী সেতু রানী রায়ের ঝু’লন্ত... মুজিববর্ষ উপলক্ষে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষ ... শীতার্ত মানুষের পাশে আলহাজ্ব আজিজুর রহমান ফাউন্ডেশন বসন্তের আগমনী বার্তা নিয়ে গাছে গাছে রঙীন ফুলের পসরা বগুড়ায় ৩দিন ব্যাপী ঘোড়া দৌড় প্রতিযোগিতা ও মেলার উদ্বোধন

বিরামপুরে সেতুবন্ধনের কমিটি গঠন; সভাপতি সামিউল ও সম্পাদক ফয়সাল

 সামিউল আলম,বিরামপুর// সমকালনিউজ২৪

দিনাজপুরের বিরামপুর উপজেলার সমাজকল্যাণ মূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেতুবন্ধন’ এর প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সকল সদস্যগণের সম্মতিক্রমে সামিউল আলমকে সভাপতি ও ফয়সাল হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বিগত প্রায় এক বছর পূর্বে বিরামপুরের কিছু উদ্যোমী তরুণদের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ এবং সমাজসেবায় মনোভাবাপন্ন ব্যাক্তিবর্গের সমন্বয়ে সংগঠনটি গঠন করা হয়। অদ্যাবদী তাঁরা শিশু শ্রম ও বাল্য বিবাহ বন্ধকরণ, গরীব মেধাবী শিক্ষার্থীদেরকে সাহায্য-সহযোগীতা, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও ধুমপান বিরোধী সহ নানা বিষয়ের প্রতি সামাজিক সচেতনতা বৃদ্ধি ও স্বেচ্ছাসেবা মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইলিয়াস মাহমুদ, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর ও পাঠাগার সম্পাদক শ্রী অনিক দাস, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ইস্পাহানী সরকার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নূরে আলম সিদ্দিকী, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদুন নবী, নারী ও শিশু বিষয়ক সম্পাদক জান্নাতুন নাঈম, কার্যনির্বাহী সদস্য জাকিরুল ইসলাম, মামিনুর রহমান, মোঃ ফরিদুল ইসলাম।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে