১৫ই নভেম্বর, ২০১৯ ইং ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে জেএমবির বো’মা হামলায় দুই বিচারক হ’ত্যার... যশোরের বেনাপোলে পুলিশের অ’ভিযানে ২ কেজি গাঁ’জা সহ... পাইকগাছায় অবৈধ আড়ৎদারী বাজার স্থায়ীভাবে বন্ধের দাবীতে... বগুড়ার শিবগঞ্জে সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট... ঝালকাঠিতে নির্মানাধীন বৈদ্যুতিক টাওয়ারের চো’রাই...

বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় ইফতারী আয়োজন

 ম. তরিকুল ইসলাম,পঞ্চগড়/ সমকালনিউজ২৪

পঞ্চগড় জেলাধীন সদর উপজেলার ৬নং সাতমেড়া ইউপির দশমাইলে অবস্থিত শিতলী হাসনা কেন্দ্রীয় জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিল পালিত হয়েছে। ২৮ মে/১৯ মঙ্গলবার শিতলী হাসনা জামে মসজিদে উক্ত ইফতার ও দোয়া মাহফিল বাপ-দাদাদের হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী কলার পাতার আয়োজনে অনুষ্ঠিত হয়।

উক্ত কলার পাতায় আয়োজিত ইফতার মাহফিলের আয়োজন করেন, মসজিদের একান্ত ভক্তবৃন্দ মো: তাইজুল হক।
মাহফিলে উপস্থিত ছিলেন, শিতলী হাসনা কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জেন আলহাজ্ব মো: খামির উদ্দীন, সাবেক শিক্ষক মো: ফয়জুল হক, শিক্ষক মো: আঝাহারুল ইসলাম, মসজিদ কমিটির সদস্য মো: খয়রুল ইসলাম, ব্যবসায়ী মো: নওশাদ আলমগীর, মো: জাহাঙ্গীর আলম, মো: নূরে তওফিক বেলাওয়াল প্রমূখ।

উক্ত ইফতার মাহফিলে দেশ ও জাতি এবং মুসলিম উম্মার শান্তি কামনা এবং পঞ্চগরের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি কামনাসহ পবিত্র কোরআন শরীফ ও নবী করিম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুন্নত অনুসরণ করার তাগিদের বিশেষ মোনাজাত পরিচালনা করেন, মসজিদের ইমাম মো: শাহজাহান আলী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে