১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় ইফতারী আয়োজন

 ম. তরিকুল ইসলাম,পঞ্চগড়/ সমকালনিউজ২৪

পঞ্চগড় জেলাধীন সদর উপজেলার ৬নং সাতমেড়া ইউপির দশমাইলে অবস্থিত শিতলী হাসনা কেন্দ্রীয় জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিল পালিত হয়েছে। ২৮ মে/১৯ মঙ্গলবার শিতলী হাসনা জামে মসজিদে উক্ত ইফতার ও দোয়া মাহফিল বাপ-দাদাদের হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী কলার পাতার আয়োজনে অনুষ্ঠিত হয়।

উক্ত কলার পাতায় আয়োজিত ইফতার মাহফিলের আয়োজন করেন, মসজিদের একান্ত ভক্তবৃন্দ মো: তাইজুল হক।
মাহফিলে উপস্থিত ছিলেন, শিতলী হাসনা কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জেন আলহাজ্ব মো: খামির উদ্দীন, সাবেক শিক্ষক মো: ফয়জুল হক, শিক্ষক মো: আঝাহারুল ইসলাম, মসজিদ কমিটির সদস্য মো: খয়রুল ইসলাম, ব্যবসায়ী মো: নওশাদ আলমগীর, মো: জাহাঙ্গীর আলম, মো: নূরে তওফিক বেলাওয়াল প্রমূখ।

উক্ত ইফতার মাহফিলে দেশ ও জাতি এবং মুসলিম উম্মার শান্তি কামনা এবং পঞ্চগরের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি কামনাসহ পবিত্র কোরআন শরীফ ও নবী করিম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুন্নত অনুসরণ করার তাগিদের বিশেষ মোনাজাত পরিচালনা করেন, মসজিদের ইমাম মো: শাহজাহান আলী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পঞ্চগড় বিভাগের সর্বশেষ
ওপরে