১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

বিশ্বকাপের আগে টাইগার শিবিরে দুঃসংবাদ

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

দরজায় কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। এর আগে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদ। গুরুতর ইনজুরিতে পড়েছেন দলের তারকা ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে এ খবর জানা গেছে। মাহমুদউল্লাহর ইনজুরিটি গ্রেড-থ্রি টিয়ারের। সাময়িক তাকে বিশ্রাম দেয়া হয়েছে। এতে না সারলে যেতে হবে ছুরি-কাঁচির নিচে। ফলে বিশ্বকাপে তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

নিউজিল্যান্ড সফরে সিরিজের প্রথম টেস্টে কাঁধের চোটে পড়েন তিনি। এরপর তাৎক্ষণিকভাবে একটি এমআরআই করান মিস্টার কুল। অবশেষে সেই রিপোর্ট হাতে পেয়েছে বোর্ড।

বিসিবি প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, সোমবারই রিপোর্ট হাতে পেয়েছেন তারা। তবে এ ব্যাপারে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন তিনি।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, মাহমুদউল্লাহকে ১৫ দিনের বিশ্রাম দেয়া হয়েছে। এরপর তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে। বিশ্রামে সেরে না উঠলে শল্যবিদের ছুরির নিচেই যেতে হবে তাকে।

সূত্রের তরফে জানানো হয়, আমরা মাহমুদউল্লাহর এমআরআই রিপোর্ট হাতে পেয়েছি। এটি গ্রেড থ্রি টিয়ারের ইনজুরি। আমরা তাকে ১৫ দিনের বিশ্রামের পরামর্শ দিয়েছি। এরপর আমরা তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করব।

প্রসঙ্গত, বাংলাদেশ মোস্তাফিজুর রহমান অতীতে এ ধরনের চোটে পড়েছিলেন। পরে অস্ত্রোপচার করিয়ে প্রায় ৬ মাস মাঠের বাইরে ছিলেন তিনি। বিশ্বকাপ সামনে রেখে মাহমুদউল্লাহর ইনজুরি তাই জাগাচ্ছে দুশ্চিন্তা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে