৩০শে মার্চ, ২০২০ ইং ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনা: মোহনপুর মৌগাছি ইউনিয়ন পরিষদের দুস্থদের মাঝে... প্রশাসনের নজরদারিতে জনশূণ্য আত্রাইয়ের হাট-বাজার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে যোদ্ধাহত মুক্তিযোদ্ধা খয়রাত... করোনা প্রতিরোধে দেশে সামাজিক দুরুত্ব বজায় না রেখে খাদ্য... ছাতকে জি আর চাল ডাল পিয়াজ আলু তৈল ইত্যাদি বিতরন করেন...

বিয়ে করছেন মোস্তাফিজ

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
বিয়ে করছেন মোস্তাফিজ

বাংলাদেশের জাতীয় দলের পেসার মোস্তাফিজুর রহমান বিয়ে করছেন। কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজের বিয়ে করার বিষয়টি তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

বিয়ে উপলক্ষে মোস্তাফিজের কেনাকাটাও শেষ। এখন শুধু মালাবদলের অপেক্ষা। বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের নাকানি-চুবানি খাওয়ানো ফিজের বিয়ে হবে শুক্রবার (২২ মার্চ)।

সূত্রটি জানিয়েছে, মোস্তাফিজ নিজেই তার সঙ্গে বিয়ের বিষয়টি শেয়ার করেছে। যার সঙ্গে বিয়ে হচ্ছে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মোস্তাফিজের নিকট আত্মীয়া।

কনের নামের আদ্যাক্ষর ‘শ’ বলেই জানিয়েছে সূত্রটি। বিয়ের উদ্দেশ্যে মোস্তাফিজ এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর কনে বৃহস্পতিবার (২১ মার্চ) ঢাকা ছেড়ে যাবেন।তবে বিয়ের বিষয়ে মোস্তাফিজ এখও কিছু বলেননি।

মোস্তাফিজের বয়স এখন ২৪। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে তার অভিষেক হয়। সেই থেকেই বাংলাদেশ তথা বিশ্ব ক্রিকেটে কাটার মাস্টার হিসেবে পরিচয় পান এই বাঁহাতি বোলার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে