১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড বসতঘর ভস্মিভূত, প্রায় ১০ লক্ষ... বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও...

বীরগঞ্জে ব্রিজে নিম্নমানের ব্লক স্থাপনের অভিযোগ

 বীরগঞ্জ সংবাদাতা সমকালনিউজ২৪

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়ন পরিষদের অফিস হতে জয়গঞ্জ হাট সড়কে নির্মিত ব্রিজে নিম্নমানের ব্লক স্থাপনের অভিযোগ উঠেছে।

শতগ্রাম ইউনিয়নের পরিষদের অফিস হতে জয়গঞ্জ হাট সড়কে বলদিয়াপাড়া গ্রামের মধ্যে দিয়ে বয়ে যাওয়া ডোবা উপর নির্মিত ব্রিজের ধারে রাস্তায় নিম্ন মানের ব্লক ব্যবহার করায় এলাকাবাসীর মধ্যে চরমক্ষোভ দেখা দিয়েছে। এলাকাবাসী নিম্নমানের কাজের পরিবর্তে সিডিউইল মোতাবেক কাজ আদায়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

কাজের শুরু থেকে ব্রিজ, ব্লক নির্মাণ কাজের ঠিকাদারের লোকজন সঠিক ভাবে করছেন না বলে অভিযোগ করেন এলাকাবাসী।

ব্রিজ নির্মাণে যেমন অনিয়ম ও নিম্নমানের সামগ্রী ব্যবহার হয়েছে। তার চেয়ে বেশি খারাপ ভাবে ব্রিজের সাথে ডোবা নিম্নমানের খুবই খারাপ ব্লক ব্যবহার করে কাজ চলছে।

এছাড়া ব্লকগুলো স্থাপন স্থল কোনোরকম করে স্থাপন চলছে। এতে করে ব্লকগুলো স্থাপনের পর নেমে পড়ার আশঙ্কা করছেন স্থানীয়রা। এদিকে স্থানীয়রা কাঁচা ও নিম্নমানের ব্লক স্থাপন ও স্থাপনকৃত ব্লক বসে পড়তে পারে। এলাকাবাসী নিম্নমানের কাজের পরিবর্তে সুষ্ঠুভাবে কাজ আদায়ের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে