৭ই জুলাই, ২০২০ ইং ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুরে সামাজিক সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত চাঁদপুরের মুক্তিযোদ্ধা শাহজাহান সরকার আর নেই পটুয়াখালীর কলাপাড়ায় আরও দুই জনের করোনা শনাক্ত বরগুনায় পানিতে ডুবে শিশুর মৃ’ত্যু ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত...

বীরগঞ্জে সাংবাদিকদের সাথে শিশু সুরক্ষা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা

  সমকালনিউজ২৪

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জ পৌরশহরের ইয়াদ মিলনায়তনে বৃহস্পতিবার সকাল ১১ টায় সাংবাদিকদের সাথে শিশু সুরক্ষা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশনের এপি ম্যানেজার ম্যানুয়েল হাসদা এর সভাপতিত্বে শিশু সুরক্ষা ও নিরাপত্তা নিয়ে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন প্রোগ্রাম অফিসার ভিক্টোরিয়া বিশ্বাস ও প্রোগ্রাম অফিসার শামুয়েল শোম। সভায় প্রোগ্রাম অফিসার শামুয়েল শোম শিশুদের অধিকার ও সুরক্ষা বিষয়ে অনেক গুরুপ্তপূর্ণ কথা বলেন এবং মাল্টিমিডিয়ার মাধ্যমে কিছু সচেতনতামূলক ভিডিও দেখান।

এ সময় উপস্থিত ছিলেন দশরথ রায় বাবুল (দৈনিক পত্রালাপ), বীরগঞ্জ প্রতিদিন অনলাইন পত্রিকার সম্পাদক আব্দুর রাজ্জাক (দৈনিক যায়যায়দিন), সবুজ বাংলা নিউজ অনলাইন পত্রিকার সম্পাদক উত্তম শর্মা (দৈনিক প্রতিদিনের সংবাদ), রনজিৎ সরকার রাজ (দৈনিক যুগের আলো), বিকাশ ঘোষ (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), মোঃ আব্দুল জলিল ( দৈনিক চাঁদনী বাজার), মো. তোফাজ্জল হায়দার (দৈনিক ভোরের ডাক), সবুজ বাংলা নিউজের স্টাফ রিপোর্টার প্রদীপ রায় জিতু (ডেইলি সিটিজেন টাইমস), নাজমুল ইসলাম (এস টিভি বাংলা) সহ শিশু ফোরামের সকল সভাপতি ও শিশু সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিশু সুরক্ষা বিষয়ক দীর্ঘসময় মতবিনিময় করা হয় এবং পরিশেষে সবার সাথে মুক্ত আলোচনা করা হয়। সভায় সকল সাংবাদিকবৃন্দরা তাদের মতামত প্রকাশ করেন এবং বলেন যে আমরা শিশুদের নিয়ে নিয়মিত প্রতিবেদন তৈরী করে পত্রিকায় প্রকাশ করে থাকি এবং আরও বলেন আমাদের তথ্য দিয়ে সাহায্য করলে সে তথ্য দিয়ে আমরা প্রতিবেদন তৈরী করে সেটি পত্রিকায় দিতে পারব। শিশু ফোরামের সভাপতি এবং শিশু সাংবাদিকবৃন্দরা সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সাংবাদিকরা যেন আমাদের সাথে আরও দৃঢ় ভাবে কাজ করেন তার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
Uncategorized বিভাগের সর্বশেষ
ওপরে