১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ মাষ্টার আর নেই //রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

 আবুল হাসান ফায়েজ,মাধবপুর সমকালনিউজ২৪

মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ মাষ্টার (ছাবু) (৭০) বুধবার সকালে ঢাকা তার মেয়ের বাসায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল¬াহি…..রাজিউন)। রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে অবসর গ্রহণ করেন। তিনি শাহজালালপুর জামে মসজিদ পরিচালনা কমিটির সাবেক সভাপতি ছিলেন । তিনি স্ত্রী,৪ ছেলে, ২ কন্যা সহঅসংখ্য স্বজন রেখে গেছেন।

বুধবার মাগরিক বাদ জয়পুর মসজিদ মাঠে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তার মৃত্যুতে উপজেলা ভূমিসহকারী কমিশনার খান মতিউর রহমান, উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মালেক মধু,চৌমুহনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন মিয়া, সাবেক চেয়ারম্যান আত্উার রহমান চৌধুরী সেলিম, মাহাবুবুর রহমান সোহাগ, রাজারবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
হবিগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে