২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
একাধিক প্রেম করায় প্রেমিককে মেরে পুঁতে রাখে ফারজানা! ছাত্রের সঙ্গে ‘স্ক্যান্ডাল’, যা বললেন সেই... সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বেগমগঞ্জে ট্রাক বাইকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত।

 মোহাম্মদ আলী লক্ষ্মীপুর।। সমকাল নিউজ ২৪

নোয়াখালী বেগমগঞ্জের একলাশপুরে সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত। ৩ ফেব্রুয়ারী রাত ৮টার দিকে একলাশপুরে ট্রাক-বাইকের মুখোমুখি সংঘর্ষে তারেক মারাত্বকভাবে আহত হয়। এ অবস্থায় তাকে দ্রুত নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে ডিউটি ডাক্তার না থাকায় সেখানে ৩/৪ ঘন্টা বিলম্ভ হয়। পরবর্তীতে কর্তব্যরত ডাক্তাররা তারেকের অবস্থা আশংকাজনক দেখে তাকে দ্রুত ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার সময় কুমিল্লায় তার মৃত্যু হয়। ঘটনাস্থলে থাকা পত্যক্ষদর্শীরা জানান ট্রাকের গতি বেশী থাকায় এই হতাহতের ঘটনা ঘটে।

আরেফীন তারেক সিভিল ইঞ্জিনিয়ারিং শেষ করে পরিবারের হাল ধরার জন্য সবেমাত্র “এস ট্রেডিং” নামে গাবুয়া বাজারে ব্যবসা শুরু করেন। তারেকের পিতা বাহার উদ্দিনের অনেক স্বপ্ন ছেলে পড়াশোনা শেষ করেছে এবার ভালো কিছু করবে, কিন্তু ভাগ্যের নির্মম কি পরিহাস সে স্বপ আর পূরণ হলো না তার পিতা বাহার উদ্দিনের। ৪ ভাই ১ বোনের মধ্যে তারেক মেঝো। তারেকের অকাল মুত্যতে তার বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
লক্ষ্মীপুর বিভাগের সর্বশেষ
লক্ষ্মীপুর বিভাগের আলোচিত
ওপরে