২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

বেতাগীতে থানায় অভিযোগ দিলে রাস্তা থেকে ডেকে নিয়ে মারধর

 শফিকুল ইসলাম ইরান,বেতাগী,বরগুনা সমকাল নিউজ ২৪

বেতাগীতে থানায় অভিযোগ দিলে রাস্তা থেকে ডেকে নিয়ে ১ জনকে হুমকি ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। রবিবার ৬ টায় পৌর সভার টাউনব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বেতাগী বাসষ্ট্যান্ডে অবস্থিত মাতৃছায়া জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনিষ্টিক সেন্টারের মালিক আবুল বাশার পৌর শহরে যাওয়ার পথে তাকে রাস্তা থেকে ডেকে নিয়ে খাঁন কেবল নেটওর্য়াকের মালিক মধূ খাঁন (৪৫) রাস্তার উপর প্রকাশ্যে মারধর করে ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করার জন্য হুমকি দেয়।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, আবুল বাশার সুনামের সহিত মাতৃছায়া ডায়াগনিষ্টিক সেন্টার পরিচালনা করে আসছেন। মধূ খান আরেকটি ক্লিনিকের সাথে জড়িত থাকায় ঈর্ষান্বিত হয়ে ক্ষতি সাধন করার জন্য নানাভাবে পায়তারা করে আসছে। অভিযোগে আরো উল্লেখ রয়েছে গত ২২ মার্চ মধ‚ খানসহ অজ্ঞাত আরও ৪জন মটরসাইকেলযোগে এসে মাতৃছায়া ডায়াগনিষ্টিক সেন্টারের ডুকে জোর প‚র্বক কর্তব্যরত চিকিৎসককে বেতাগী সরকারি কলেজের সম্মুখে তাদের ক্লিনিকে গিয়ে রোগীদের অপারেশন করার কথা বলে চাপ প্রয়োগ করে। আরো বলেন, ডাক্তার তাদের প্রতিষ্ঠানে না দিলে ঐ প্রতিষ্ঠান ভাংচুর ও বন্ধ করে দিবে বলে ভয়ভীতি দেখিয়ে হুমকি দেয়। এমনকি কর্তব্যরত চিকিৎসকেও বরিশাল থেকে এখানে আসতে দেওয়া হবেনা বলে জানান দেয়।

আবুল বাশার বলেন, এ অবস্থায় তাৎক্ষনিক তিনি থানায় যোগাযোগ করেন। থানা থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। ব্যবসায়িক কারনে থানায় লিখিতভাবে কোন অভিযোগ দেননি। তবে থানায় হুমকির ব্যাপাওে জানানোর জন্যই তাকে মারধর করা হয়েছে বলে তার অভিযোগ। পরবর্তীতে মারধরের প্রেক্ষিতে বেতাগী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তবে এ ব্যাপারে অভিযুক্ত মধূ খাঁন’র সাথে ফোনালাপে কথা বলতে চাইলে তিনি বার বার ফোন কেটে দেয়।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো:কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে