২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারতে মুসলিম হ’ত্যা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দ.... বেনাপোলে ৪৭ বোতল ভারতীয় ফে’ন্সিডিল উ’দ্ধার:আসামী... ইউএনও’র হস্তক্ষেপে বিদ্যালয় মাঠ দখল মুক্ত শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের...

বেতাগীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

 শফিকুল ইসলাম ইরান,বেতাগী সমকালনিউজ২৪

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে বেতাগী উপজেলা প্রশাসন কর্তৃক নানা কর্মস‚চির আয়োজন করা হয়। সকাল সাঁড়ে পাচঁ টায় প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির স‚চনা হয়। স‚র্যোদয়ের সাথে সাথে বেতাগী উপজেলা প্রশাসন, বেতাগী থানা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক মহল, প্রতিষ্ঠান কর্তৃক ও বিভিন্ন সংগঠন মুক্তিযোদ্ধাদের স্মৃতির উদ্দ্যেশে নির্মিত দূর্জয় বেতাগীতে পুষ্পস্তবক অর্পণ করেন।
এরপর সারাদেশে একযোগে জাতীয় পতাকা উত্তলন শেষে প্যারেড ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বেতাগী উপজেলা পরিষদ মাঠ প্রাক্সগনে তৎকালীন মুক্তিযুদ্ধ বিষয়ক বিভিন্ন প্রদর্শণী উথাপন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিব আহসান’র সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.শাহজাহান কবির , উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ববিএম গোলাম কবির, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান বেতাগী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া, বেতাগী প্রেসক্লাবের সভাপতি মো. মিজানুর রহমান মজনু, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গির আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার শাহাদাৎ আলী মোল্লা, পৌর আওয়ামীলীগের সভাপতি বাবুল আকতার , সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র হাদিসুর রহমান পান্না, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধান বেতাগী সদর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, প্রমূখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে