১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

বেতাগীতে হঠাৎ বজ্রপাত: নিহত ১

 শফিকুল ইসলাম ইরান, উপজেলা প্রতিনিধি,বেতাগী(বরগুনা)। সমকাল নিউজ ২৪

বরগুনার বেতাগীতে বজ্রপাতে একজন নিহত হয়েছেন এছাড়াও নিহত ব্যাক্তির সাথে থাকা আরো দুইজন আহত হয়েছে । সোমবার সকাল ৭টায় বেতাগীর বিষখালী নদীর তীরবর্তী স্থানে ঘটনাটি ঘটে।

জানা গেছে, উপজেলার হাট মোকামিয়া গ্রামের মৃত. মো. শামসুল আলমের ছেলে মোঃ আবুল কালাম(৪৫) বজ্রপাতে নিহত হন। নিহত ব্যাক্তির সাথে থাকা আহত আবদুর রহমানের সাথে কথা বললে আরো জানা যায়, প্রতিদিনের ন্যায় রোববার রাত ৩টার দিকে উক্ত গ্রামের দুইজন জেলে কালাম ও রহমান বিষখালী নদীতে মাছ শিকারে গেলে সকাল ৫টার দিকে হঠাৎ অস্বাভাবিক ঝড়ো হাওয়ার কবলে পরে, এরই প্রেক্ষিতে মাছ ধরার নৌকা নিয়ে মাঝ নদী থেকে তীরে নিয়ে আসার চেষ্টা চালানোর মূহুর্তে সকাল ৬টার দিকে হঠাৎ বজ্রপাতের দেখা মিলে এ সময় বজ্রপাতে উক্ত ব্যক্তি নিহত হয় এবং সাথে থাকা আবদুর রহমান আহত হন। আহত আবদুর রহমান একই গ্রামের মো. ফখরুদ্দিনের ছেলে ।

ইতোমধ্যে, উক্ত মর্মান্তিক ঘটনায় বেতাগী উপজেলা পরিষদ থেকে নিহতর পরিবারকে আর্থিক সহযোগীতা করার জন্য এগিয়ে এসেছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে