১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

‘বেতাগী থানার ইনচার্জেরকৃতিত্ব’পালিয়ে যাওয়া শিক্ষক ও দুই সন্তানের জননী উদ্ধার!

 শফিকুল ইসলাম ইরান,বেতাগী: সমকালনিউজ২৪

বরগুনার বেতাগী থানার অফিসার ইনচার্জের সুনিপুণ নেতৃত্বে পালিয়ে যাওয়া শিক্ষক ও দুই সন্তানের জননীকে উদ্ধার করে স্ব স্ব পরিবারে পাঠানো হয়েছে।

বেতাগীতে চাঞ্চল্যেকর ঘটনা ছেলের টিওশন শিক্ষকের হাত ধরে দুই সন্তানের জনণী’র ভারতে পালনোর পদক্ষেপ কে পন্ড করে গতকাল ১৮মে(শনিবার) বেলা ১১টায় স্থানীয়দের উপস্থিতিতে স্ব স্ব পরিবারে পাঠানো হয়। পরিবারের সদস্যদের বক্তব্য যা হয়েছে ভূল বসত হয়েছে। এ সময়ে উপস্থিত ছিলেন , মো.নান্টু আহম্মেদ,মনির,পল্টু,বরুন,প্রভাতি,স্বদেশ নামক স্থানীয় একাধিক ব্যাক্তি। একই সাথে পালিয়ে যাওয়া প্রেমিক -প্রেমিকা উভয় জানান, আমাদের এই ঘটনার জন্য আমরা লজ্জ্বিত। আরো বলেন,ভূল বুঝতে পেরে তারা স্ব স্ব পরিবারে গমন করেছেন।

উল্লেখ্য যে, পুটিয়াখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক শিপন হাওলাদার এর সাথে একই এলাকার গৃহবধ‚ মালা রানীর সাথে বহুদিন যাবৎ পরকীয়া চলে আসছিল। আরো জানা যায়, গৃহবধুর ছেলে অষ্টম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থী অমিত কে ওই শিক্ষক প্রাইভেট পড়াতো। সেই সুবাধে গত একমাস যাবৎ বাড়িতে মাধ্যমিক বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক শিপন হাওলাদার সাথে এক এলাকার গৃহবধু মালা রানীর পরাকীয়া চলে আসছিল।

সেই সুবাধে গত একমাস যাবত বাড়িতে ঘন ঘন আসা যাওয়া করায় সম্পর্ক আরো ঘনীভূত হয়। অবশেষে ধর্মীয় রীতিনীতি উপেক্ষা করে বৃহস্পতিবার (১৬ মে) বিকেল সারে পাঁচঁটায় শিক্ষক শিপন হাওলাদারের সাথে এক শিশুসহ গৃহবধু মালা রানী পারি দেয় পার্শ্ববর্তি রাষ্ট্র ভারতে।

এ বিষয়ে মালা রানীর স্বামী মিন্টু সিকদার বৃহস্পতিবার রাতে বেতাগী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগের ভিত্তিতে নানা পদক্ষেপের মাধ্যমে তাদের ফিরিয়ে আনা হয়েছে। তারা তাদের মধ্যে ঘটে যাওয়া ঝামেলা মিটিয়ে নিয়েছে। এবং উভয় তাদের জীবনসঙ্গিকে ভূল থেকে ফিরিয়ে খুশি। আমরাও থানা কর্তৃপক্ষ আনন্দিত যে নিস্পাপ সন্তান গুলো তাদের বাবা, মাকে কাছে পেয়ে পূণরায় জীবনের অস্তিত্ব ফিরে পেয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে