২৮শে জানুয়ারি, ২০২০ ইং ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুর উপজেলার সফল ইউএনও ফারজানা খানম বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... নবীগঞ্জে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ছাত্রদলের দু ... ছাতকে পরশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু...

বেনাপোলে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আলাউদ্দিন আটক

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

যশোরের বেনাপোলের কুখ্যাত মাদক সম্রাট ও অস্ত্র ব্যবসায়ী, সাতটি মাদক মামলার পলাতক আসামী। মাদক ব্যবসায়ীদের গুরু নামে পরিচিত আলাউদ্দিন কে অবশেষে আটক করতে সক্ষম হয়েছে বেনাপোল পোট থানার পুলিশ।

শুক্রবার বিকালে তাকে আটক করলেও ঘটনাটি জানাজানি হয় সন্ধ্যার দিকে। মাদক সম্রাট আলাউদ্দিনকে বেনাপোলের আমড়াখালী থেকে ৪৫ পিস ইয়াবাসহ তাকে আটক করে পোর্ট থানার পুলিশ। মাদকসম্রাট আলাউদ্দিন বেনাপোল পোর্ট থানার আমড়াখালী গ্রামের রাজ্জাকের ছেলে।

স্থানীয়রা জানান, আলাউদ্দিনের রয়েছে বিশাল এক বাহিনী। সে শুধু মাদকের ব্যবসা করে না। এলাকায় তার বাহিনীর লোকজন চুরি, ছিনতায় করে থাকে প্রতিনিয়ত। দীর্ঘদিন এই অবস্থা চলতে থাকলেও এলাকাবাসীরা আলাউদ্দিনের ভয়ে মুখ খুলতে সাহস পায়নি। প্রায় তার বাড়িতে অপরিচিত লোকের অাসা যাওয়া ছিল। ভারত থেকে ফেন্সিডিল ও অস্ত্র এনে বিভিন্ন পরিবহনে ও ট্রাক ড্রাইভারদের ম্যানেজ করে ঢাকা, বরিশাল, পটুয়াখালী, ভোলা, সহ দেশের বিভিন্ন জেলায় পাঠাতো। আর অবৈধ ব্যবসার কারনে প্রশাসনের লোকজনের সাথে তার সখ্য ছিল। তার অাটকের খবরে এলাকাবাসীর স্বস্তি ফিরে পেয়েছে।

বেনাপোল পোর্ট থানার এসআই আব্দুল লতিফ বলেন, আলাউদ্দিনের নামে বেনাপোল থানায় সাতটি মাদক মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত। তাকে কয়েকবার আটক করে জেলহাজতে পাঠালেও তিনি আবার ছাড়া পেয়ে মাদক ব্যবসা করেন। লতিফ বলেন, গত সপ্তাহে সে একটি ট্রাকে করে মাদক পাচারের সময় ডিবি পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে গিয়েছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে