৩০শে মে, ২০২০ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা নিয়ে শঙ্কা একটি সিট বাদ দিয়ে ট্রেনের টিকিট বিক্রি হবে : রেলমন্ত্রী নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃ’ত্যু রাণীনগরে গভীর রাতে ব্যবসায়ীকে কুপিয়ে হ’ত্যা নটরাজ হুমায়ুন ফরিদীর জন্মদিন আজ

বেনাপোলে নারীর কাছ থেকে পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার

 মোঃ রাসেল ইসলাম,বেনাপোল, সমকালনিউজ২৪

বেনাপোল সীমান্ত থেকে একটি বিদেশি নাইন এমএম পিস্তল, চার রাউন্ড গুলি ও ১৫ বোতল ফেন্সিডিলসহ মোছাঃ রেহেনা বেগম (৩৮) নামে এক নারীকে আটক করেছে পোর্ট থানা পুলিশ।

রবিবার (৪/০৮/১৯ইং)তারিখ বেনাপোল পোর্টথানা পুলিশ তাকে আটক করে।আটক রেহেনা বেগম বেনাপোল পোর্টথানাধীন শিবনাথপুর বারপোতা গ্রামের কামরুলের স্ত্রী।

পুলিশ সুত্রে জানা যায়, আটক আসামি তার নিজ বাড়িতে অস্ত্র বেচাকেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে একটি ইউএসএর তৈরি নাইন এমএম পিস্তল, চার রাউন্ড গুলি ও ১৫ বোতল ফেন্সিডিলসহ রেহেনা বেগমকে আটক করে পুলিশ।তবে এসময় অস্ত্রের মুল মালিক তার স্বামী পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার এসআই এইচ এম আব্দুল লতিফ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আসামীর নামে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হবে। এবং পলাতক আসামিকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে