১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা... অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও খেলার সামগ্রী... নওগাঁয় ১১ উপজেলা চেয়ারম্যান ও ২২ উপজেলা ভাইস... চিলমারীতে টানা পাঁচবারের মতো নির্বাচিত উপজেলা...

বেনাপোলে ভারতীয় রুপী ও ইউএস ডলারসহ আটক-২

 মোঃ রাসেল ইসলাম সমকাল নিউজ ২৪

যশোরে বেনাপোল সীমান্তে পাচারের সময়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা ১৭লাখ ১৪ হাজার ৫০০ ভারতীয় রুপি এবং ২৩ ইউএস ডলারসহ ইকবাল হোসেন (৩৯) ও জাকির হোসেন (৩৮) নামে দু’ মুদ্রা পাচারকারীকে আটক করেছেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোষ্টে রয়েল পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৮৭৯০) ঢাকাগামী একটি এসি বাসের-আই-১,২ নাম্বার সিটির যাত্রীর দেহে তল্লাশী এ বিপুল পরিমানের রুপীও ডলার জব্দ করা হয়। আটক ইকবাল হোসেন ফরিদপুর জেলার আলফাডাংগা, বজরা গ্রামের গোলাম মোস্তফার ছেলেও জাকির হোসেন ঢাকা যাত্রাবাড়ি আগামসি এলাকার আজিম মিয়া ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোষ্টে একটি দুরপাল্লার পরিবহনের যাত্রীর দেহে তল্লাশী করে এ বিপুল পরিমানে রুপীও ডলার জব্দ করা হয়। পরে তাদের নামে অর্থ পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তন্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
ওপরে