১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,... মাতালের কাছে রেহাই পেল না গর্ভবতী ছাগলও! তালতলী উপজেলা পরিষদ নির্বাচন ইসি কর্তৃক বাতিল হওয়ার ৪৮... কাউখালীতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত আদালতে সাবেক ওসি মোয়াজ্জেম

বেনাপোলে মহান স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে

 মোঃ রাসেল ইসলাম সমকাল নিউজ ২৪

বিনম্র শ্রদ্ধা আর যথাযোগ্য মর্যাদায় মধ্য দিয়ে যশোরের স্থলবন্দর বেনাপোলে মহান স্বাধীনতা দিবস জাঁকজমক পুর্ণ ভাবে পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে সাথে বেনাপোল কাগজপুকুর শহীদ স্মৃতিসৌধে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

সকালে শহীদ স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান যশোর-১(,শার্শা)আসনের জাতীয় সংসদ শেখ আফিল উদ্দিন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, স্থানীয় রাজনীতিক,সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে পূস্পমাল্য অর্পণ করা হয়।পুষ্পার্ঘ অর্পণ শেষে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। সকাল ৮টায় ঐতিহ্যবাহী বেনাপোল ফুটবল ময়দানে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারীরিক কসরত অনুষ্ঠিত হয়েছে।

এ সময় অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানকে পুরস্কার দেওয়া হয়। শ্রদ্ধাঞ্জলী ও মনোজ্ঞ ডিসপ্লের সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক নুরুজ্জামান, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম মসিউর রহমান, বেনাপোল থানা অফিসার ইনচার্জ(ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিমসহ বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনের প্রধান তৌহিদুর রহমান,পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান,বিশিস্ট ব্যবসায়ী শামছুর রহমান, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানরা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
ওপরে