১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

বেনাপোলে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে হত্যাচেষ্টা ও বোমা হামলার প্রতিবাদে সমাবেশ

 রাসেল ইসলাম,বেনাপোল, সমকাল নিউজ ২৪

শার্শা উপজেলার বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সুযোগ্য সভাপতি জুলফিকার আলী মন্টুকে হত্যাচেষ্টা ও বাড়িতে বোমা হামলার প্রতিবাদে সমাবেশ করেছে বেনাপোল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার বিকাল ৫টায় বেনাপোল ওয়ার্ডের পৌর ভবনের পাশে এ প্রতিবাদ সমাবেশ করা হয়।

প্রতিবাদ সমাবেশ উপলক্ষ্যে দুপুরের পর থেকে বেনাপোলের বিভিন্ন ওয়ার্ড থেকে আ.লীগ,যুবলীগের, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,বাস্তহারা লীগ, শ্রমিকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ছোট ছোট মিছিল সহকারে বেনাপোল গ্রামে পৌরভবনের পাশে সমাবেত হতে থাকে।

বেনাপোল ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শার্শা উপজেলার চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি ,মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু,শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ,শার্শা উপজেলা পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল,সেক্রেটারী নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও এমপির পি, এ, আসাদুজ্জামান আসাদ,বেনাপোল পৌর যুবলীগের আহŸায়ক ও সাদিপুর ওয়ার্ডের কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল,বাস্তহারা লীগের সেক্রেটারী মোহাম্মমাদ আলী।

এ সময় বক্তারা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টুর বাড়িতে বোমা হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন,রাতের আধারে যারা হামলা করে তারা আর যাই হোক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারেনা। তারা অবিলম্বে বোমাবাজদের চিহ্নিত করে তাদের গ্রেফতারের দাবি জানান। প্রত্যেক বক্তারা সমাবেশে বেনাপোলের মেয়র লিটনের সরাসরি জড়িত থাকার কথা বলেন। তারা মেয়র লিটনকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন পৌর সভার নিবার্চন দিতে তার কেন এত ভয়, তারা আরও বলেন ক্ষমতা থাকলে মেয়র পদের জন্য নিবার্চন নয় পারলে বেনাপোল গ্রামের তার নিজের ওয়ার্ডের কাউন্সিলর পদের জন্য নিবার্চন দিয়ে জয়লাভ করে দেখাক।

প্রসঙ্গত বৃহস্প্রতিবার রাতে স্বেচ্ছাসেবকলীগের নেতা জুলফিকার আলী মন্টুর বাড়িতে অজ্ঞাত দূর্বত্তরা বোমা হামলা চালায়। এ হামলায় আওয়ামীলীগের আরেকটি অংশ(মেয়র গ্রæপ) জড়িত বলে অভিযোগ আনেন বক্তারা।

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাতাব উদ্দিন, আঃলীগ নেতা আলী কদর সাগর,পৌর যুবলীগের যুগ্ম আহŸায়ক মোঃ জসিম উদ্দিন,পৌর স্বেচ্ছাসেবকলীগের সেক্রেটারী কামাল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দ্দার, সেক্রেটারী তৌহিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা রুবেল, ইমরান,পারভেজসহ প্রমুখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে