২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শায় পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ... কোন ভাবেই বাল্য বিবাহ পড়ানো যাবেনা… এমপি শাহে আলম মির্জাপুরে উচ্ছেদের পর পরই সরকারি রাস্তা বন্ধ করে রাতের... মোহাম্মদপুরে বিহারী পট্টির বস্তির আগুন নিয়ন্ত্রণে সাংবাদিক কমলেশ রায়ের মায়ের প্রয়াণে বানারীপাড়া...

বেনাপোলে ১৩টি স্বর্ণের বার সহ আটক-১

  সমকালনিউজ২৪

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোস্ট এর সামনে লোকাল বাস থেকে ১৩টি স্বর্ণের বার সহ ঝিকরগাছার দেওলী গ্রামের সৈয়দ আলীর ছেলে আশিকুর রহমান(৪০) নামে একজন স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলগামী লোকাল বাসে একজন সন্ধেহভাজন ব্যক্তির দেহ তল্লাশী অভিনব কায়দায় আসামীর কোমরে বেল্টের মাধ্যমে বিশেষ ব্যবস্থায় বাধা ১.৪৭৩ কেজি স্বর্ণ (১৩ টি বার) উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক সিজার মূল্য এক কোটি নয় লক্ষ টাকা।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়ন এর লেঃ কর্ণেল মোঃ সেলিম রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোস্টে সামনে বেনাপোলগামী একটি লোকাল বাসে অভিযান চালিয়ে আশিকুর নামে একজন পাচারকারীর দেহ তল্লাশী করে ১৩টি স্বর্ণের বার সহ তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধারকৃত স্বর্নের বার ও আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে