২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিক্ষার্থীদের আন্দোলনে নূর, দাঁতভাঙা জবাব দেওয়ার হুমকি পাইকগাছায় ১০ টাকা মুল্যে চাল বিতরণ সরকারের জনবান্ধব... রাজশাহী কলেজে বিশ্ব সমাজকর্ম দিবস পালিত মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে... শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

বেনাপোল রঘুনাথপুরে ১২ কেজি গাঁজা সহ আটক-১

 মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বেনাপোল রঘুনাথপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা রবিবার রাতে রঘুনাথপুর সীমান্তে অভিযান চালিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা ১২কেজি গাঁজা সহ মোঃ রানা (২০)নামে এক মাদক পাচারকারীকে হাতেনাতে আটক করেছে।সে বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। আটক আসামী গাঁজার চালান টি ভারত থেকে নিয়ে আসছিল বলে বিজিবি কাছে স্বীকার করেছেন।

বেনাপোল বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চোরাচালানীরা ভারত থেকে বিপুল পরিমান গাঁজার চালান এনে রঘুনাথপুর পশ্চিম পাড়া মাঠে অবস্থান করছে।

এমন সংবাদে হাবিলদার জুলহাস, হাবিলদার আশেখ আলী, সিপাহী ইমদাদ, সিপাহী আলমগীর হোসেন, সিপাহী ওমর ফারুক ও সিপাহী শামিম সেখানে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা সহ রানা কে হাতেনাতে আটক করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত গাঁজা সহ আসামীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
ওপরে