২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

বেনাপোল সীমান্ত এলাকা থেকে ৩২ পিস স্বর্ণের বার উদ্ধার

 মোঃ রাসেল ইসলাম,বেনাপোল, সমকাল নিউজ ২৪

যশোরের বেনাপোল দূর্গাপুর মোড় থেকে ২.৮ কেজি ওজনের ৩২ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা।

বুধবার(০৭/০৮/১৯ইং)তারিখ সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নায়েব সুবেদার মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে একটি টহলদল বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর মোড়ে অবস্থান করে।এসময় মোটরসাইকেলের পিছু ধাওয়া দিলে চালক মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থলে মোটরসাইকেলটি তল্লাশী করে সাইলেন্সার এর মধ্যে ফিটিং অবস্থায় রাখা ২.৮ কেজি স্বর্ণ (৩২ টি স্বর্ণের বার) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ৩২ পিস স্বর্ণের বার এর আনুমানিক মূল্য ১,২৩,২০,০০০/-(এক কোটি তেইশ লক্ষ বিশ হাজার) টাকা।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক মোঃ সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর মোড় থেকে ৩২ পিস স্বর্নের বার ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।তিনি আরো বলেন,বর্তমানে হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে নিজস্ব গোয়েন্দা তৎপরতা এবং বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে