১০ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সরকারি কলেজে সন্ত্রাসী হামলা নবীগঞ্জে থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে পৃথক... ইসলামপুরে ট্রাক্টরের চাপায় শিশুর মৃ’ত্যু সিলেটে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত দুর্নীতি... বরগুনায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে তথ্য...

বেনাপোল সীমান্ত থেকে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 রাসেল ইসলাম,বেনাপোল, সমকালনিউজ২৪

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১০৪ বোতল ফেনসিডিলসহ পিংকি খাতুন (২৭) ও মাসুম (১৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার(৩/০৮/১৯)ইং তারিখ ভোরে বেনাপোল দৌলতপুর সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।আটক পিংকি বেনাপোল পৌর এলাকার ভবারবেড় গ্রামের মিন্টুর স্ত্রী ও মাসুম একই গ্রামের আকমল হোসেনের ছেলে।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে ফেনসিডিল এনে নিজ বাড়িতে মজুত করেছে। এমন সময় সেখানে অভিযান চালিয়ে ১০৪ ফেনসিডিলসহ পিংকি ও মাসুম আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।এদিকে, স্থানীয় সূত্রে জানা যায়, তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।দীর্ঘদিন যাবত তারা মাদকের কারবার করে যাচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে