২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন চেয়ারম্যান সনজু চৌধুরী।

 এম এস জিলানী আখনজী চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নব-নির্বাচিত বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলীর সাথে (১৩ জানুয়ারী) রবিবার সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন চুনারুঘাট উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও আহাম্মদবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজুসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। সন্ধ্যায় ঢাকায় এ সৌজন্য সাক্ষাৎ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন- আহম্মদাবাদ ইউপি আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, সাংবাদিক নুরুল আমিন, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হাছান আলী মেম্বার, উপজেলা যুবলীগ নেতা জাকির হোসেন পলাশ, শামীম আহমেদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ জামাল,
ইউপি সদস্য শফিকুর রহমান সাফু, ইউনিয়ন যুবললীগের সাবেক সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

 

উল্লেখ্য, সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসন চুনারুঘাট-মাধবপুর থেকে বিপুল ভোটে এডঃ মাহবুব আলী নির্বাচিত হন। পরে তিনি সদ্য প্রতিমন্ত্রী নির্বাচিত হওয়ায় নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
হবিগঞ্জ বিভাগের সর্বশেষ
হবিগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে