৩০শে মে, ২০২০ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে করোনা উপসর্গে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন... বানারীপাড়ায় একরাতে ১২ টি পরিবারের বসতভিটা সন্ধ্যা নদী... নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী নি’হত ফুলবাড়ীতে পানিতে তলিয়ে গেছে বোরো ধান। দিশেহারা কৃষক গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা নিয়ে শঙ্কা

ব্যক্তিগত জীবনে ঘুষ খাব না, ঘুষ দেব না : অর্থমন্ত্রী

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
ব্যক্তিগত জীবনে ঘুষ খাব না, ঘুষ দেব না : অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: আমরা ব্যক্তিগত জীবনে ঘুষ খাব না, ঘুষ দেব না। কারণ ঘুষ যারা খায় এবং যারা দেয় তারা জাহান্নামি। সবাইকে শিক্ষা অর্জন করতে হবে। কেননা বিদ্যা অর্জন করলে তা ব্যক্তিজীবনে চক্রবৃদ্ধি হারে বাড়ে। যারা যত বেশি জ্ঞান অর্জন করবে, তারা তত বেশি জানবেন এবং সফল হবেন। যতদিন বাঁচব ততদিন মানুষ ও মানবাধিকারের জন্য কাজ করবেন বলে মন্তব্য করেন অর্থমন্ত্রী আ. হ. ম মোস্তফা কামাল।
সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শিক্ষার বিকল্প কিছু নেই। যিনি যতবেশি শিক্ষা অর্জন করবেন, তিনি তত বেশি জাগ্রত বিবেকের অধিকারী হবেন। তিনি অভিভাবকদের প্রতি সন্তানদের বেশি বেশি সময় দেওয়ার আহ্বান জানান।

৯ মার্চ সন্ধ্যায় সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের বারিধারা ক্যাম্পাসে শিক্ষা প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আহম মোস্তফা কামাল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. নূর আলী ও লোটাস কামাল গ্রুপের চেয়ারম্যান ও সিইও মিসেস কাসমিরি কামাল, কানাডিয়ান ইউনিভার্সিটির উপ-উপাচার্য ড. চৌধুরী নাফিস সারাফাত।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ হামিদা আলী, সাউথ পয়েন্ট অ্যান্ড কলেজের পরিচালক মুনিমুন নাহার, অধ্যক্ষ উইং কমান্ডার এম এম আমজাদ হোসেন (অব.), অধ্যক্ষ শামছুল আলম প্রমুখ।

সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার এম এ রশিদ বলেন, আজকের সরকারের উন্নয়নের মডেল আজকের প্রধান অতিথি অর্থমন্ত্রী আহম মোস্তফা কামাল। তার সফল পরিকল্পনায় যা অর্জন সম্ভব হয়েছে।

পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অর্থমন্ত্রী আ. হ. ম মোস্তফা কামাল। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
অর্থনীতি-ব্যবসা বিভাগের আলোচিত
ওপরে