১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝিনাইদহে কোটচাঁদপুর যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে... চারঘাটে বিদায় সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক শাহপরান হত্যা: শার্শা থানার স্বীকৃতি প্রাপ্ত দালাল... আওয়ামীলীগ জোর করে ক্ষমতায় এসে জনগণের উপর জুলুম শুরু...

ব্যবসায়ীকে অপহরণ করে ২১ লাখ টাকা ছিনতাই; গ্রেফতার- ২

 স্বপন খান: সমকাল নিউজ ২৪

নরসিংদীর মাধবদী থেকে ব্যবসায়ীকে অপহরণ অতঃপর ক্রেডিট কার্ড ও ব্যাংক একাউন্ট থেকে ২১ লাখ টাকা অর্থ তুলে নেয়ার মামলায় অভিযুক্ত আবুল বাশার (৩৪) ও রনিকে (৩০) তাদের ব্যবহৃত গাড়িসহ বুধবার (২৭ মার্চ) রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় দায়ের করা মামলায় পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া মোস্তফা কামালের মৃত্যু ও অপর আসামী মনির হোসেন পলাতক রয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নরসিংদীর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথ্য জানান জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।

এ সময় তিনি জানান, মামলায় উল্লেখিত আসামীরা গত ৫ মার্চ নরসিংদীর চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এম.এ হালিমকে জোরপূর্বক গাড়িতে তুলে নেয়। এসময় তাকে জিম্মি করে প্রথমে নগদ অর্থ ও পরে ক্রেডিটকার্ড ও ব্যাংক একাউন্ট থেকে মোট ২১ লাখ ৩৫ হাজার টাকা হাতিয়ে নিয়ে তাকে অচেতন অবস্থায় মহাসড়কের পাশে ফেলে যায়।বাদীর অভিযোগের পরিপ্রেক্ষিতে আসামীদের শনাক্ত করে দিনাজপুর থেকে গ্রেপ্তার করে আনার পথে মোস্তফা কামাল নামে এক আসামীর মৃত্যু হয়।

এ ঘটনায় আবুল বাশার ও রনিকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হলেও পলাতক রয়েছে অপর অন্যতম আসামী মনির হোসেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে