২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

ব্যাচেলরদের বাসা ছেড়ে দিতে হবে এমন নির্দেশনা দেওয়া হয়নি: ডিএমপি

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর ব্যাচেলর বাসা, মেস ও হোস্টেল ছেড়ে দেওয়ার জন্য এখন পর্যন্ত কোনো নির্দেশনা দেওয়া হয়নি বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি মিডিয়া) মাসুদুর রহমান।

 

তিনি বলেন, “ব্যাচেলরদের সন্ধ্যা ৬টার মধ্যে বাসা ও মেস খালি করার কোনো নির্দেশনা ডিএমপি‘র পক্ষ থেকে দেওয়া হয়নি।”

 

তবে এদিন (বৃহস্পতিবার) বিকাল ৫টার দিকে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিজুর রহমান বলেন, খিলক্ষেত ও নিকুঞ্জ এলাকায় বাড়িওয়ালা ও মেস মালিকদের নির্দেশনা দেওয়া হয়েছে, মেসে এবং বাসায় যদি কোনো ব্যাচেলর অতিথি থাকে, তাদের সন্ধ্যা সাড়ে ৬টার মধ্যে চলে যেতে হবে। নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা এই নির্দেশনা দিয়েছি। তিনি বলেন, নির্বাচনের আগে আমরা কোনো প্রকার ঝুঁকি নিতে চাই না।

রাজধানীর নিকুঞ্জ এলাকায় মেসে থাকেন প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্র ‍এস এম নুরুজ্জামান। তিনি বলেন, আমরা মেসে ৯ জন থাকি। কোনো বহিরাগত থাকে না। এরপরেও গতকাল খিলক্ষেত থানা পুলিশ এসে তল্লাশি চালিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার মধ্যেই বাসা ছাড়তে বলেছে আমাদের।

 

একই অভিযোগ করেন মিরপুর পল্লবী এলাকার বাসিন্দা তরিকুল ইসলাম সুমন। তিনি একটি বাসা ভাড়া নিয়েছেন, সেখানে কয়েকজন ব্যাচেলর থাকেন। পল্লবী থানা পুলিশ বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুরে বলে গেছে, আজ সন্ধ্যার মধ্যেই তাদের বাসা ছেড়ে দিতে হবে- জানান সুমন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে