১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৃক্ষ মেলায় হলুদ ড্রাগন ফল দর্শনার্থীদের নজর কেড়েছে ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট,এবার... বাগমারায় বন্যায় নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় বাড়ছে সবজির দাম দুর্গাপুরে অনার্স কোর্স ও কোটা সংস্কারের দাবিতে... বরগুনা ক্রোক এলাকা হইতে ৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক...

ব্র্যাকের পক্ষ থেকে রিমেলে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ

 সোহরাব বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

ব্র্যাকের পক্ষ থেকে রিমেলে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ৩০লক্ষ টাকার আর্থিক সহায়তা ও ৫ লক্ষ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিশ্বের সর্ব বৃহত্তম উন্নয়ন সংস্থা ব্র্যাক মহাপ্রলয়কারী ঘূর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। মুক্তিযুদ্ধের পর বিভিন্ন সময়ে ক্ষতিগ্রস্ত মানুষের কাছে তাদের সেবা পৌঁছে দিয়ে আসছে তারই ধারাবাহিকতায় বরগুনা সদর উপজেলায় মোঃ জাহিদুল ইসলাম সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (জেলা প্রশাসকের কার্যালয়) বরগুনা এর উপস্থিতিতে আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী প্রদান করেন।

এই সম্পর্কে আঞ্চলিক ব্যবস্থাপক দাবি মাহমুদুল হাসান বলেন স্বাধীনতার পরবর্তীতে যেকোনো দুর্যোগ মোকাবেলায় ব্র্যাক সবসময় মানুষের পাশে থাকে এরই ধারাবাহিকতায় রিমালের ক্ষতিগ্রস্থ মানুষের আর্থিক সহায়তা প্রধানের জন্য ব্র্যাকের এ্যসোসিয়েট ডিরেক্টর মো: বেলায়েত হোসেনের নির্দেশনায় ডেপুটি পোগ্রাম হেড মো: এহসানুল ইসলাম এর নেতৃত্বে ডিভিশনাল ম্যানেজার বিএম আফজাল হোসেনের তত্ত্বাবধানে ব্র্যাক রিমেলের ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বরগুনা অঞ্চলে ১৫০০ পরিবারকে ২০০০ টাকা করে মোট ৩০ লক্ষ টাকা আর্থিক সহায়তা ও ৫০০ পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি তৈল, ১ কেজি ডাল ১ কেজি আলু, ১ কেজি লবণ বাবদ মোট ৫ লক্ষ টাকা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণে

এছাড়াও উপস্থিত ছিলেন আঞ্চলিক ব্যবস্থাপক প্রগতি বিষ্ণু দেব সাহানা, জেলা সমন্বয় মোহাম্মদ মারুফ পারভেজ, এইচ আর অফিসার কামাল হোসেন, এলাকা ব্যবস্থাপক দাবি সাইফুল ইসলাম, এলাকাব্যস্থাপক প্রগতি সুলতান আহমেদ, উপজেলা হিসাব ব্যবস্থাপক দীপেন্দ্রনাথ ঘোষ, শাখা ব্যবস্থাপক সুবোধ চন্দ্র দাস, শাখা ব্যবস্থাপক, মো: হাসান সহকারী শাখা ব্যবস্থাপক নুপুর আক্তার, আব্দুল রাজ্জাক শেখ এ এম বিএইচপি, জসিম উদ্দিন বি এম ইউপিজি শাখা হিসাব কর্মকর্তা নাসির উদ্দিন এছাড়াও অফিসের সকল কর্মী বৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে