১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

ভক্তদের বিশাল সুখবর দিলেন আর্জেন্টাইন সুপারস্টার মেসি

  সমকালনিউজ২৪

মাস কয়েক পরেই কাতারে বসতে যাচ্ছে ফুটবল দুনিয়ার সবচেয়ে মর্যাদার আসর ফিফা বিশ্বকাপ। বর্তমান বয়স বিবেচনায় এই বিশ্বকাপই বর্তমান সময়ের দুই নামিদামি তারকা লিওনেল মেসি এবং ক্রিস্টিয়ানো রোনালদোর ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ হওয়ার সম্ভাবনাও প্রবল।

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির ক্যারিয়ারে শেষ বিশ্বকাপ হতে পারে ২০২২ সালে কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ। কেননা তখন তার বয়সটা আরও বেড়ে যাবে এবং সেই বয়সে একজন ফুটবলারের বিশ্বকাপ খেলাটা সত্যিই বেশ কঠিনও।

লিওনেল মেসি এখন পর্যন্ত তার ক্যারিয়ারে মোট চারটি বিশ্বকাপ খেলেছেন। এই চারটি বিশ্বকাপে তিনি সফল হতে পারেননি একবারও। সর্বোচ্চ ফাইনাল পর্যন্ত গিয়েছিলেন ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপে, যেখানে জার্মানির কাছে ফাইনালে হেরে স্বপ্নভঙ্গ হয় এই মহাতারকার।

এখন মেসির সামনে পঞ্চম বিশ্বকাপ অপেক্ষা করছে। আগামী নভেম্বরে এই বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার পর, এর পরবর্তী বিশ্বকাপ মাঠে গড়াবে আরও চার বছর পর অর্থ্যাৎ ২০২৬ সালে।

যে কারণে অনেকেই মনে করছেন লিওনেল মেসির ক্যারিয়ারে শেষ বিশ্বকাপ হবে এটাই। কিন্তু অন্য সকলের মতো এখনই মেসির ক্যারিয়ারের শেষ দেখছেন না তারই এক সময়কার সতীর্থ পাবলো জাবালেতা।

আর্জেন্টিনার সাবেক এই তারকা মনে করছেন মেসি ২০২৬ বিশ্বকাপও খেলবে। তিনি বলেন, “আমি জানিনা এটাই তার ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ হবে কিনা। আশাকরি তাকে ২০২৬ বিশ্বকাপেও দেখব।”

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
মিডিয়া ও বিনোদন বিভাগের সর্বশেষ
ওপরে