২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ভাইয়ের কোঁদালের আঘাতে ভাইয়ের নির্মম মৃত্যু।

 বানারীপাড়া প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বানারীপাড়ায় এক খন্ড জমির জন্য চাচাতো ভাইয়ের কোঁদালের আঘাতে শিশু আমিনুল ইসলামের নির্মম মৃত্যু হয়েছে। জানা গেছে উপজেলার উদয়কাঠি ইউনিয়নের উদয়কাঠি গ্রামের আমির হোসেন তালুকদারের সঙ্গে তার ভাই দুলাল তালুকদারের বাড়ি সংলগ্ন বাজারে কিছু সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো।

গত ৪ মার্চ সকাল ৯টায় আমির হোসেন তালুকদার উদয়কাঠি বাজারের ওই সম্পত্তিতে একটি পাকা দোকান ঘর নির্মাণ করতে গেলে দুলাল তালুকদার ও তার ছেলে স্বরূপকাঠি সরকারী কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্র আকবর হোসেন তালুকদার এতে বাধা দেন ও আমির হোসেন তালুকদারকে মারধর করেন। এসময় তাকে রক্ষা করতে এলে বড় ভাই মোস্তফা তালুকদার ও ভাতিজা সাইফুল ইসলাম তালুকদারকেও মারধর করা হয়।

ওই সময় স্থানীয় মসজিদে কোরআন শরীফ পড়া শেষে আমির হোসেন তালুকদারের ছেলে উদয়কাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র আমিনুল ইসলাম ঘটনাস্থলের পাশ থেকে বাড়ি যাওয়ার সময় আকবর হোসেন কোঁদাল দিয়ে তার মাথায় আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় আমিনুল ইসলামকে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয় সেখান থেকে তাৎক্ষনিক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। কিন্তু তার অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে চিকিৎসাধিন থাকা অবস্থায় ৮ মার্চ দিবাগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে ঢাকা মেডেকেল কলেজ হাসপাতালে আমিনুল ইসলামকে ভর্তির সময় আহত হওয়ার কারণ দূর্ঘটনা উল্লেখ করায় মৃত্যুর পরে প্রকৃত কারণ জানতে পেরে হাসপাতাল কর্তৃপক্ষ তার লাশ আটকে দেওয়ায় গত ৪ দিন ধরে লাশ সেখানের হিমগরে পড়ে রয়েছে। লাশ বাড়িতে নিয়ে আসার জন্য তার স্বজনরা বিভিন্নজনের কাছে ধর্না দিচ্ছেন।

এদিকে আমিনুল ইসলামের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে ঘাতক আকবর হোসেন তালুকদার ও তার বাবা দুলাল তালুকদার গাঢাকা দিয়ে স্থানীয় প্রভাবশালীদের মাধ্যমে সংশ্লিষ্টদের ম্যানেজ করে হত্যার ঘটনাটি ধামাচাপা দেওয়ার অপ তৎপরতায় লিপ্ত রয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে