২৫শে মার্চ, ২০১৯ ইং ১১ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাটহাজারীতে এক কিশোরীকে গনধর্ষন ঠাকুরগাঁওয়ে ভুল অপারেশনে প্রাণ গেল তৃতীয় শ্রেণীর... স্বাধীনতা যুদ্ধে বীর শহীদের স্বরনে মোংলা ইপিজেড কর্তৃক... ডিনস এ্যাওয়ার্ড পেলেন রাবির দুই শিক্ষক রাবিতে পাঁচ দিনব্যাপী শিল্পকর্ম প্রদর্শনী শুরু

ভাদাইমাসহ তিনজনকে নিয়ে গেছে পুলিশ, জিজ্ঞাসাবাদ চলছে

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

ইউটিউবের বিতর্কিত কৌতুক অভিনেতা ভাদাইমা, তার চ্যানেলের অ্যাডমিন ও মালিকসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে পুলিশ। আজ সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে তাদেরকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে যাওয়া হয়।

ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অতিরক্ত উপ-কমিশনার নাজমুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নাজমুল ইসলাম বলেন, ‘অভিনেতা ভাদাইমার, তার ইউটিউব চ্যানেলের অ্যাডমিন ও মালিকসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আজ বিকেলে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অফিসে আনা হয়েছে। আমরা তাদের অপরাধ খতিয়ে দেখছি। নিরাপদ ইন্টারনেটের স্বার্থে আমাদের অভিযান অব্যাহত থাকবে।’

তাদেরকে জিজ্ঞাসাবাদের পরে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে কার্যালয়ে নিয়ে যায় ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। পরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত কর্মকাণ্ডের জন্য তিনি লাইভে এসে ক্ষমাও চেয়েছেন।

তার একদিন পরে জিজ্ঞাসাবাদের জন্য সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের কার্যালয়ে নিয়ে যাওয়া হয় সালমান মুক্তাদিরকে। জিজ্ঞাসাবাদ শেষে ছাড়া পেয়ে নিজের ইউটিউব চ্যানেলের একটি বিতর্কিত ভিডিও মুছে ফেলেন তিনি। একই সঙ্গে নিজের কার্যক্রমের জন্য ক্ষমাও চান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে