২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

ভারতের ডাকা ধর্মঘটের কারনে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বানিজ্য বন্ধ

 মোঃ রাসেল ইসলাম,বেনাপোল, সমকাল নিউজ ২৪

ভারতের ট্রাক মালিক সমিতি ও ট্রান্সপোর্ট মালিক সমিতির ডাকা ধর্মঘটের কারনে বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বানিজ্য বন্ধ রয়েছে।

মঙ্গলবার (৩০/০৭/১৯)তারিখ সকাল ৬ টা থেকে দু’দেশের মধ্যে আমদানি-রফতানি বন্ধ হয়ে যায়।

মালিক সমিতির অভিযোগ বেনাপোল স্থলবন্দরে কর্মরত নাইট গার্ড, হ্যান্ডলিং শ্রমিক ও সিএন্ডএফ এজেন্ট কর্মচারী কর্তৃক বেনাপোল স্থলবন্দরে ভারতীয় ট্রাক ড্রাইভারদের নিকট থেকে অতিরিক্ত বকশিস আদায়ের নামে তাদেরকে হয়রানী ও নির্যাতন করা হচ্ছে।প্রতিবাদে ও এর প্রতিকারের দাবীতে স্থলবন্দর দিয়ে আমদানি কার্যক্রম বন্ধ রেখেছে।

ভারতীয় ট্রাক ড্রাইভার শ্যামল চক্রবর্তী বলেন, আমদানি পণ্য নিয়ে বাংলাদেশে প্রবেশের পর বেনাপোল বন্দরে বিভিন্ন সংগঠনের কাছে নানান ভাবে হয়রানী হতে হয়। তারা বকসিস এর নামে জোর করে টাকা আদায় করে। এ সব সমস্যা সমাধান না হলে কোন পণ্যবাহি ট্রাক বাংলাদেশে যাবে না বলে বাংলাদেশি ব্যবসায়ীদের জানিয়ে দেয়া হয়েছে ।

বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক জানান, ভারতের ট্রাক মালিক সমিতি ও ট্রান্সপোর্ট মালিক সমিতির ডাকা ধর্মঘটের কারনে মঙ্গলবার সকাল থেকে বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বানিজ্য বন্ধ রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে