৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

ভারতে মুসলিম হ’ত্যা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দ. সুনামগঞ্জে মানববন্ধন

  সমকালনিউজ২৪

নোহান আরেফিন নেওয়াজ,দক্ষিণ সুনামগঞ্জ ::

ভারতে মুসলিম হ’ত্যা,মসজিদ-মাদ্রাসা, ঘরবাড়িতে হামলা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দক্ষিণ সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ০২ টায় উপজেলার পাগলা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক নোহান আরেফিন নেওয়াজের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, পাগলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জামাল উদ্দিন, হযরত আবুবকর (রা) হাফিজিয়া নুরানীয়া মাদ্রাসার মুহতামিম হাফিজ আবু সাঈদ, রাজনীতিবিদ ও সংগঠক শফিকুল ইসলাম, সাংবাদিক ইয়াকু্ব শাহরিয়ার, সাংবাদিক এন এ নাহিদ, ব্যবসায়ী ইমরান আহমদ, মাওলানা জয়নাল আবেদীন।

মানববন্ধনে বক্তারা বলেন, এনআরসি ও সিএএ’র নামে মুসলিম নিধনের জন্য ভারত সরকার যে নীলনকশাঁ একেছে তার বাস্তব রুপ দিতেই ভারতে মুসলিম হ’ত্যা, মসজিদ-মাদ্রাসায় অ’গ্নিসংযোগ, হামলা চালাচ্ছে। নাগরিকত্ব সংশোধনী আইনের নামে ভারত থেকে মুসলিম বিতাড়িত করে বাংলাদেশে ঠেলে দিতে চাইছে।বক্তারা আরও বলেন, ‘ভারতের এমন আচরণ মেনে নেওয়ার মতো না। আমরা এসব হ’ত্যাকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছি।’

মানববন্ধনে শাহআলম মিয়া, সাংবাদিক আলাল হোসেন, জাহিদুল ইসলাম, হাসান জকি, সবুজ মিয়া, রুহুল আমীন, জুবেল আহমদ, ইউনুস আলী, মাও. জসিম উদ্দিন, নুর আহমদ, নাসির আলী, ছাড়াও সর্বস্তরের সচেতন মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে