১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

ভারত পৌছেছে টিম বাংলাদেশ

  সমকালনিউজ২৪

ধর্মশালাতে বিশ্বকাপের প্রথম পর্বে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ প্রতিপক্ষ নেদারল্যান্ডস। আগামী বুধবার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায়।

সোমবার সকালে ঢাকা থেকে রওনা দিয়ে দিল্লি হয়ে ভাড়া করা বিমানে বিকালে ধর্মশালার কাংগ্রা বিমানবন্দরে পৌঁছায় বাংলাদেশ দল।

নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামার আগে শুধু একটা দিনই প্রস্তুতি নেওয়ার সময় পাবে মুশফিক-সাব্বিররা। তবে তাতে খুব একটা সমস্যা হবে না বলে এশিয়া কাপের ফাইনাল শেষেই আশা প্রকাশ করেছিলেন অধিনায়ক মাশরাফি।

রোববার রাতে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ভারতের বিপক্ষে বৃষ্টি বৃঘ্নিত এশিয়া কাপের ফাইনালে ৮ উইকেটে হেরে যায় বাংলাদেশ।

শিরোপা জয়ের এত কাছ থেকে খালি হাতে ফেরাটা হতাশার। তবে সেই সঙ্গে শ্রীলঙ্কা, পাকিস্তানের মতো সাবেক চ্যাম্পিয়নদের হারিয়ে ফাইনালে ওঠাটাও কম প্রাপ্তি নয় বলে জানান মাশরাফি। আর দারুণ এ পারফরম্যান্সের আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপে ভালো কিছু করার প্রত্যাশার কথাও বলেন অধিনায়ক।

বিশ্বকাপের প্রথম পর্বে বাংলাদেশর পরের দুই ম্যাচের প্রতিপক্ষ আয়ারল্যান্ড ও ওমান।

সুপার টেনে উঠলে গ্রুপ ২ -এ খেলবে বাংলাদেশ। সেখানে তাদের প্রতিপক্ষ হবে নিউ জিল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত ও পাকিস্তান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে