২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বেতাগীতে বৈদ্যুতিক আগুনে বসতঘর পুরে ছাই যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য... বগুড়ায় পরকিয়ার টানে ৯০ দিনের সন্তান রেখে এক মা উধাও! বরগুনায় অপহরণের দুই মাস পর তরুণীকে উদ্ধার! ঢাকা-পাথরঘাটা লঞ্চ সার্ভিস চালুর দাবী!

ভারত সীমান্তে পাকিস্তানের ফের ভয়াবহ হামলা

 আন্তর্জাতিক ডেস্ক। সমকাল নিউজ ২৪

নিয়ন্ত্রণ রেখা অতিক্রম করে ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাম্মীরে পাকিস্তান সেনারা ফের হামলা চালিয়েছে। এরপর ভারতের পক্ষ থেকে হামলার জবাব দিলে দুপক্ষের মধ্যে তুমুল গোলাবর্ষণ হয় বলে ভারতের গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে।

ভারতের সেনাবাহিনীর বরাত দিয়ে এনডিটিভির খবরে বলা হয়েছে, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পাকিস্তানের সেনারা নিয়ন্ত্রণ রেখা অতিক্রম করে জম্মু ও কাশ্মীরের সীমান্তবর্তী শহর রাজৌরিতে হামলা চালায়।রাজৌরির নওশেরা ও সুন্দরবানী এলাকায় ভারী গোলা ও বোমা বর্ষণ করে পাকিস্তান সেনারা।

এর পাল্টা জবাব দেয় ভারতীয় সেনারা।এসময় দুপক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলি হয়।স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।সীমান্তের ৫ কিলোমিটার এলাকাজুড়ে যতগুলো স্কুল আছে সবগুলো বন্ধ করে দেয়া হয়।

এ ঘটনায় হতাহতের খবর এখনও পাওয়া যায়নি।

একদিকে যখন ভারতকে শান্তির বার্তা দিচ্ছে পাকিস্তান অন্যদিকে তখন সীমান্তে লাগাতার ভারতীয় সেনা ছাউনি টার্গেট করে মর্টার শেলিং চালাচ্ছে পাকিস্তান সেনা। শুধু ভারতীয় সেনা ছাউনিই নয়, রীতিমত সীমান্ত সংলগ্ন এলাকার মানুষকে টার্গেট করছে পাক সেনাবাহিনী।

পাকিস্তানকে যোগ্য জবাব দিচ্ছে ভারতীয় সেনাবাহিনী। মঙ্গলবার দুপুরের পর থেকে পুঞ্চ সেক্টরে লাগাতার হেভি মর্টার শেলিং শুরু করে পাকিস্তান। যার পালটা হিসাবে ভারতও কড়া ভাষায় যোগ্য জবাব দেয়। ভারতীয় সেনাবাহিনীর পালটা প্রত্যাঘাতে ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে সীমান্তের ওপারে। ধ্বংস হয়ে গিয়েছে একাধিক পাকিস্তান সেনাবাহিনীর পোস্ট।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে