২৩শে মার্চ, ২০১৯ ইং ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীর মরাজান খালের ব্রীজটি এখন মরণ ফাঁদ প্রধানমন্ত্রীকে ডাকসু ভিপি নূরের প্রথম উপহার ১২ বছরের ছাত্রকে দিয়ে চাহিদা মেটাতেন শিক্ষিকা জাপার নতুন যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয় ওবায়দুল কাদের এখন শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ

ভিডিও কনফারেন্সের মাধ্যমে গ্যাস পাম্প উদ্বোধন করেন ড. আনোয়ার খান এমপি।

 মোহাম্মদ আলী লক্ষ্মীপুর।। সমকাল নিউজ ২৪

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পৌর শিশুপার্ক সংলগ্ন জোড় কবর নামক স্থানে স্বদেশ গ্লোরী সি.ভি.জি গ্যাস ষ্টেষনের শুভ উদ্বোধন করা হয়।

সাবেক পৌর মেয়র বেল্লাল আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন সম্পন্ন করেন লক্ষীপুর-১ রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার হোসেন খান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জনাব আ ক ম রুহুল আমিন, ৫নং চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন ভুইয়া।

রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হক ফারুক, ৭নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আবদুল হান্নান বাবু, রামগঞ্জ সরকারি কলেজের সাবেক জি এস নজরুল ইসলাম, রামগঞ্জ উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মজিবুল হক, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, রামগঞ্জ সরকারি কলেজের সাবেক সভাপতি কামরুল বি এস সি, একরাম হোসেন সৈকত সহ প্রমুখ।

গ্যাস পাম্প কর্তৃপক্ষের পক্ষ থেকে আল আমিন জানান, রামগঞ্জে গ্যাস চালিত যানবাহন ব্যাবহৃত হয় বেশি। গ্যাস চালিত যানবাহনগুলো হাজীগঞ্জ ও সোনাইমুড়ী থেকে অনেক পথ পাড়ি দিয়ে দীর্ঘ লাইন অপেক্ষা করে গ্যাস সংগ্রহে যেতে হয়।তাতে করে সি এন জি ও প্রাইভেট কারের মত গাড়িগুলোকে বিড়ম্বনায় পড়তে হয়।সড়কের আর যাত্রীদের দুর্ভোগ তো আছেই। সার্বিক দিক বিবেচনা করে আমরা রামগঞ্জে গ্যাস পাম্প কার্যক্রমের উদ্বোধন করি। আশা রাখি খুব দ্রুতই মানুষকে সেবা দিতে পারবো।

মিজান নামে এক সি এন জি চালক জানান,রামগঞ্জে গ্যাস পাম্প উদ্বোধন হওয়ায় আমরা অনেক আনন্দিত, এই পাম্পের মাধ্যমে আমাদের দুর্ভোগ কিছুটা হলেও লাঘবের আশা রাখছি ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
লক্ষ্মীপুর বিভাগের সর্বশেষ
লক্ষ্মীপুর বিভাগের আলোচিত
ওপরে