২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

ভূয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে আটক – ১

 এম কিউ হোসাইন বুলবুল, ফরিদপুর ,প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ফরিদপুরে এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে ১ যুবককে আটক করেছে র‌্যাব ৮ ফরিদপুর কোম্পানীর সদস্যরা। বুধবার দিবাগত রাত ১ টার দিকে জেলার সালথা উপজেলার যুগিকান্দা গ্রাম থেকে ওই যুবককে আটক করা হয়।

আটক যুবকের নাম মো. রাজীব হোসেন(১৯)। সে ওই গ্রামের মো. সোনা মিয়ার ছেলে। আটক রাজীব সালথা কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

র‌্যাব ৮ ফরিদপুর কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গভীর রাতে র‌্যাবের একটি দল সালথা উপজেলায় টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে সালথায় একটি চক্র আসন্ন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্ন পত্র বিক্রি করছে।

সংবাদ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে রাজীবকে আটক করে। রাজীবের কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

এই কর্মকর্তা আরো জানান, রাজীব দক্ষ মোবাইল টেকনিশিয়ান। সে প্রতারনার উদ্দেশ্যে নিজেই এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে অসদুপায়ে সরবরাহ করার নিমিত্তে অনলাইন ভিত্তিক একটি ওয়েব পেইজ চালু করে। ইতিমধ্যে বিভিন্ন এসএসসি পরীক্ষার্থীদের অগ্রিম প্রশ্নপত্র সরবরাহ করার লোভ দেখিয়ে প্রতারনামূলক ভাবে নিজের বিকাশ এ্যাকাউন্টে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে এই প্রতারণার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব। আটক রাজীবকে সালথা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের সর্বশেষ
ফরিদপুর বিভাগের আলোচিত
ওপরে