২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা... ইবিতে বিশ্ব স্কাউটস্ দিবস পালিত আত্রাইয়ে আমের মুকুলের মৌ মৌ ঘ্রাণে বিমোহিত সকলের মন চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ব্যতিক্রম আয়োজন বগুড়ায় অ’জ্ঞাত নারীর লা’শ উ’দ্ধার

ভূয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে আটক – ১

 এম কিউ হোসাইন বুলবুল, ফরিদপুর ,প্রতিনিধি। সমকালনিউজ২৪

ফরিদপুরে এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে ১ যুবককে আটক করেছে র‌্যাব ৮ ফরিদপুর কোম্পানীর সদস্যরা। বুধবার দিবাগত রাত ১ টার দিকে জেলার সালথা উপজেলার যুগিকান্দা গ্রাম থেকে ওই যুবককে আটক করা হয়।

আটক যুবকের নাম মো. রাজীব হোসেন(১৯)। সে ওই গ্রামের মো. সোনা মিয়ার ছেলে। আটক রাজীব সালথা কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

র‌্যাব ৮ ফরিদপুর কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গভীর রাতে র‌্যাবের একটি দল সালথা উপজেলায় টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে সালথায় একটি চক্র আসন্ন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্ন পত্র বিক্রি করছে।

সংবাদ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে রাজীবকে আটক করে। রাজীবের কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

এই কর্মকর্তা আরো জানান, রাজীব দক্ষ মোবাইল টেকনিশিয়ান। সে প্রতারনার উদ্দেশ্যে নিজেই এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে অসদুপায়ে সরবরাহ করার নিমিত্তে অনলাইন ভিত্তিক একটি ওয়েব পেইজ চালু করে। ইতিমধ্যে বিভিন্ন এসএসসি পরীক্ষার্থীদের অগ্রিম প্রশ্নপত্র সরবরাহ করার লোভ দেখিয়ে প্রতারনামূলক ভাবে নিজের বিকাশ এ্যাকাউন্টে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে এই প্রতারণার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব। আটক রাজীবকে সালথা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের আলোচিত
ওপরে