২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুরে গৃহবধূর চুল কেটে নির্যাতন: আটক ৩ শীতে কোভিড -১৯ এর, কর্মপরিকল্পনা প্রণয়ন সভা বগুড়ায় সাবেক মেম্বার খু’ন উজিরপুরের সাতলা ইউপির উপ-নির্বাচনে নৌকার প্রার্থী লিটন... বরগুনার তালতলীতে ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রার্থী নূর...

‘ভেতরে গরম’ থাকায় বিমানের পাখায় নেমে পায়চারী এক নারীর!

  সমকালনিউজ২৪

তুরস্ক থেকে কিহেভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের একটি বোয়িং ৭৩৭ বিমান। তার পরেই আশ্চর্যজনক কাণ্ড ঘটিয়ে ফেলেন এক মহিলা যাত্রী। বিমানের ইমার্জেন্সি দরজা খুলে সোজা নেমে পড়েন বিমানের ডানায়। তারপর সেখানে কিছুক্ষণ পায়চারি করে নেন। দ্য সান এর একটি প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

বিমানবন্দর সূত্রের খবর, এমনটি করার কারণ জিজ্ঞাসা করতে ওই মহিলা জানিয়েছেন, বিমানবন্দরে নামার পর তাঁকে খুব ‘গরম’ লেগে যায়। এতটাই যে তিনি ভেতরে থাকতে পারছিলেন না। একটু ঠাণ্ডা হাওয়া পাওয়ার জন্য বাইরে বেরিয়ে পড়েন। তাই বলে গেট খুলে বিমানের পাখায়!

ওই মহিলার দুই সন্তানও ছিল তাঁর সঙ্গে। বিমানের এক যাত্রী সংবাদমাধ্যমে জানিয়েছেন, বিমান অবতরণ করার পর সব যাত্রী বাইরে বেরিয়ে আসেন। কিন্তু ওই মাহিলা বিমানের একেবারে পেছন থেকে ইমার্জেন্সি গেটের কাছে এসে তা খুলে বাইরে বেরিয়ে পড়েন। ততক্ষণে তাঁর দুই সন্তানও বাইরে বেরিয়ে এসেছে। তারাও বিমানের ডানার ওপরে মা-কে দেখে অবাক হয়ে যায়। প্রসঙ্গত, গরম লাগা ছাড়া বিমানের ডানায় ওঠার আর কোনও যুক্তিযুক্ত কারণ দেখাতে পারেননি ওই যাত্রী। পরে এই ঘটনায় ওই যাত্রীকে কালো তালিকাভূক্ত করেছে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স।

bdkroy.com.bd

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে