৬ই এপ্রিল, ২০২০ ইং ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কোটচাঁদপুরে করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের... করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে... রাঙ্গাবালীর মানচিত্রে মৌডুবী নামে যুক্ত হলো একটি নতুন... বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও হোম কোয়ারেন্টাইন না... অবশেষে বিয়ের আগেই মৃ’ত সন্তান প্রসব, দুলাভাই আটক

ভোটের প্রচারণা বৃহস্পতিবার মধ্যরাতে শেষ হচ্ছে

  সমকালনিউজ২৪

নিজস্ব সংবাদদাতাঃ

আজ মধ্যরাতে শেষ হচ্ছে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রচার প্রচারণা। শেষ দিনের প্রচারণায় ব্যাস্ত সময় কাটাবেন প্রার্থীরা।

ঢাকার দুই সিটিতে ভোটের সময় বাকী ৫০ ঘণ্টারও কম। নির্বাচনী বিধিমালা অনুযায়ী ভোটের ৩২ ঘণ্টা আগে প্রচারণায় নিষেধাজ্ঞা রয়েছে। সে হিসেবে আজই শেষ হবে সব ধরনের প্রচারণা।

সকাল ১০টার আগে বড় দুই দলের কোনো প্রার্থীই প্রচারণায় নামছেন না। তবে কাউন্সিলর প্রার্থীরা গণসংযোগ শুরু করছেন সকাল থেকেই।

এদিকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের কারণে আগামী শুক্র ও শনিবার বাণিজ্যমেলা বন্ধ রাখতে বাণিজ্য মন্ত্রণালয়কে নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। মঙ্গলবার ইসির উপ-সচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশনা দেয়া হয়।

গেলো কয়েক দিনের গণসংযোগে দুই একটি অপ্রীতিকর ঘটনা ছাড়া মোটামুটি নির্বিঘ্নেই গণসংযোগ করেছেন প্রার্থীরা। ইভিএম ও নির্বাচনের আনুষঙ্গিক মালামাল রাজধানীর আটটি ভেন্যু থেকে আজই বিতরণ করা হবে।

এছাড়া ভোটে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে আজ মাঠে নামছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ভোটাররা নিজ কেন্দ্রে গিয়ে ইভিএমে নিজের ভোট দেওয়া অনুশীলন করতে পারবেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে