১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাস্যোজ্জ্বল মুখে আদালতে নুসরাত হত্যার মূল... রবীন্দ্রনাথ ঠাকুরের পিতার নাম মিয়া খলিফা! ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন...

ভোট কেন্দ্রে বিজিবির এক সদস্যের মৃত্যু

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

চতুর্থ ধাপে দেশের ২২ জেলার ১০৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে। রোববার সকাল ৮টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে। এদিকে শনিবার রাত ৯টার দিকে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণের দায়িত্ব পালনের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে বাঘারপাড়ায় রফিকুল ইসলাম (৬৫) নামে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্যের মৃত্যু হয়েছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বাঘারপাড়া থানার ওসি জসিমউদ্দিন জানান, উপজেলা নির্বাচনে ভোটগ্রহণে দায়িত্ব পালনের জন্য শুক্রবার বিকেলে বাঘারপাড়ার ডিগ্রি কলেজ কেন্দ্রে আসেন। এ সময় তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে অবস্থান করেন।

শনিবার রাত ৯টার দিকে তার বুকে ব্যথা অনুভব হলে তাকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুব্রত কুমার দে সুবেদার রফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন। মৃত রফিকুল ইসলাম বিজিবির যশোর ৪৯ ব্যাটালিয়নে নায়েব সুবেদার পদে কর্মরত ছিলেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুব্রত কুমার দে বলেন, হাসপাতালে আনার আগেই ওই বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। যশোরের সাত উপজেলায় রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে; একটানা চলবে বিকেলে ৪টা পর্যন্ত।

তিনটি পদে ৮৪জন প্রার্থী রয়েছে। চেয়ারম্যান পদে ২০, ভাইস চেয়ারম্যান পদে ৩৮ ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থী রয়েছেন। যদিও শার্শা উপজেলায় তিনটি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোটগ্রহণ হচ্ছে না। সদর উপজেলায় শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ চলছে।

সদর, চৌগাছা, ঝিকরগাছা ও বাঘারপাড়া উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন শওকত এবং কেশবপুর, মণিরামপুর, শার্শা ও অভয়নগর উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে