২রা এপ্রিল, ২০২০ ইং ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৈশ্বিক করোনা ক্রাইসিসে নিরাপত্তা হীনতায় বাংলাদেশ... পটুয়াখালীতে করোনার কারনে হুমকির মুখে তরমুজ চাষীরা,... নিম্নআয়ের মানুষের মাঝে তিতাস আমাদের গর্ব নামক সামাজিক... নোভেল করোনা ভাইরাস সচেতনতায় ছাত্রলীগ নেতা নাঈমের... করোনা: খাবার নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন কুতুবদিয়ার ওসি

ভোলায় বাকির টাকা উঠাতে না পেরে দোকানেই ফাঁ’স দিলেন মুদি ব্যবসায়ী !!

 হাসনাইন আহমেদ হাওলাদার ভোলা থেকেঃ সমকালনিউজ২৪

দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়ন (০৭) নং ওয়ার্ড এর, মির্জাকালু কাজিরহাট বাজারে নিজের দোকানের আড়া থেকে মুদি ব্যবসায়ীর ঝু’লন্ত লা’শ উ’দ্ধার করা হয়েছে। নি’হতের নাম মোঃ নুরনবী (৫৫), পিতাঃ মৃ’ত ফজলে রহমান। অর্থনৈতিক সমস্যা ও লেনদেন সম্পর্কিত হ’তাশা থেকে তিনি আ’ত্মহ’ত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (০২ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে নিজ দোকানের আড়ার সাথে ওড়না পেচিয়ে গ’লায় ফাঁ’স দেন তিনি।

পরিবার ও স্থানীয় ব্যবসায়ীদের বরাতে পুলিশ জানিয়েছে, ‘নুরনবী ঋ’ণগ্র’স্ত ছিলেন। স্থানীয় অনেক ব্যবসায়ীরা ও বিভিন্ন সমিতি তার কাছে টাকা পেতেন, তিনিও বিভিন্ন লোক কাছে অনেক টাকা পেতেন। ব্যবসা ও সংসারের টানাপোড়েনে হ’তাশাগ্র’স্ত হয়ে তিনি আ’ত্মহ’ত্যা করতে পারেন।’

এ সময় নি’হতের দোকানে তারই লিখা একটি চিরকুট পাওয়া গেছে। যেখানে লিখা ছিলো- আমি একজন দেনাদার, আমার কাছ থেকে বিভিন্ন এনজিও সংস্থা লাখ লাখ টাকা পাবে এবং আমিও আমার অনেক কাস্টমারের কাছে প্রায় ৫-৭ লাখ টাকা পাবো। কিন্তু আমার পাওনা টাকা কেউই দিচ্ছেনা, তাই আমার দেনা পরিষোধ করতে না পেরে নিজের জীবনের মায়া ত্যা’গ করে চিরতরে চলে গেলাম। আমার এ আ’ত্মহ’ত্যার জন্য আমার পরিবারের কেউই দায়ী নন।

ঘটনাস্থলে থাকা থানার এস আই স্বপন কুমার হাওলাদার ও মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মোঃ ফোরকান হাওলাদার সাংবাদিকদের এ তত্ত্ব নিশ্চিত করেছেন।

তারা আরও বলেন, ‘অর্থনেতিক সং’কট ও হ’তাশা থেকে তিনি আ”ত্মহ”ত্যা করতে পারেন বলে প্রাথমিক ত’দন্তে জানা গেছে।
পরে বিনা ম’য়নাত’দন্তে লা’শ দাফনের অ’নুমতি পেলে, বিকেল সাড়ে পাঁচটার দিকে কাজিরহাট বাজারের দক্ষিণ মাথা জামে মসজিদ প্রাঙ্গণে তার দাফন সম্পন্ন হয়।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ভোলা বিভাগের সর্বশেষ
ভোলা বিভাগের আলোচিত
ওপরে