১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

মংলায় বিএনপি নেতার বাবার মৃত্যুতে শোক প্রকাশ।

 মোঃ মাসুদ রানা, মংলা প্রতিনিধি। সমকালনিউজ২৪

মংলা বন্দর শ্রমিক সংঘের সাবেক সহ সাধারন সম্পাদক ও মংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক’র বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছে মংলা পৌর বিএনপি, ছাত্রদল সহ মংলার সেচ্ছাসেবী সংগঠন সার্ভিস বাংলাদেশ। এক শোক বার্তায় গন মাধ্যমকে পৃথক পৃথক ভাবে এ তথ্য জানানো হয়। শোক বিবৃতির মাধ্যমে মরহুমের রুহের আত্মার মাগফিরত কামনা করে শোক সন্তাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয় । মরহুম মোঃ বারিক কাজী সোমবার রাত আনুমানিক ১টার দিকে খুলনার একটি বেসরকারী হাসপাতালে বার্ধক্যজনিত কারনে মৃত্যু বরন করেন । শোক প্রকাশ করেছেন, শ্রমিক নেতা ও মংলা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান, পৌর যুবদলের সভাপতি ও সাবেক কমিশনার ইমরান হোসেন, পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি বাবলু ভুইয়া, মংলা সরকারী কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক খালিদ মাহমুদ সোহাগ, ছাত্রদল নেতা সাইফুল রহমান সাব্বির, মঈনউদ্দনি জনি, সরোয়ার হাওলাদার,মামুনশিকদার,নেয়ামুল,সেলিম রেজা,জুয়েল রানা প্রমুখ।

 

অপরদিকে, মংলার সেচ্ছাসেবী সংগঠন সার্ভিস বাংলাদেশ’র পক্ষ হতে প্রতিষ্ঠাতা বর্তমান সভাপতি মোস্তাফিজুর রহমান মিলন শোক বৃবিতি প্রদান করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে