২৬শে এপ্রিল, ২০১৯ ইং ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মিলার স্বামীকে খোলামেলা ছবি পাঠাতেন নওশীন! অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান বরগুনায় নারীর প্রতি সহিংসতা বন্ধে মানববন্ধন মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম

মগবাজার-মৌচাক ফ্লাইওভার চালু হচ্ছে বুধবার

  সমকাল নিউজ ২৪

অনলাইন প্রতিবেদকঃ দীর্ঘ প্রতীক্ষার পর বুধবার চালু হচ্ছে রাজধানীর মগবাজার-মৌচাক ফ্লাইওভারের একাংশ। বুধবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে ফ্লাইওভারের রমনা থেকে তেজগাঁও সাতরাস্তা পর্যন্ত অংশ উদ্বোধন করবেন। উদ্বোধনের পর প্রধানমন্ত্রী নিজে গাড়িবহর নিয়ে ফ্লাইওভার ব্যবহার করে এক প্রান্ত থেকে আরেক প্রান্তে যাবেন এবং ফিরে আসবেন। এর পরই তা যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।ফ্লাইওভারের প্রকল্প পরিচালক নাজমুল আলম সমকালকে বলেন, এই অংশ উদ্বোধনের পর মগবাজার এলাকার যানজট থাকবে না। বাকি অংশ দুই ধাপে আগামী জুন ও ডিসেম্বর মাসে যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক জানান, ফ্লাইওভারের হলি ফ্যামিলি পয়েন্ট থেকে তেজগাঁও সাতরাস্তা পর্যন্ত অংশের কাজ শেষ হয়েছে। বুধবার অফিসার্স ক্লাব প্রাঙ্গণে এ উপলক্ষে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রী ছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য ও বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

ফ্লাইওভারের নির্মাতা প্রতিষ্ঠান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) জানিয়েছে, গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসে ফ্লাইওভারের একাংশ উদ্বোধনের জন্য প্রস্তুতি নেওয়া হয়েছিল। কিছু কাজ বাকি থাকায় তা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে