২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঢাকা-পাথরঘাটা লঞ্চ সার্ভিস চালুর দাবী! চাঁদপুরের উপজেলা পর্যায়ের সেরা তহশিলদার মোঃ জামাল... “সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়ন থেকে একটি হরিণ উদ্ধার বানারীপাড়ায় সন্ধ্যা নদীর খেয়াঘাটের টোল নিয়ে সৃষ্ট... গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন...

মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদন্ড

 মঠবাড়িয়া প্রতিনিধি: সমকাল নিউজ ২৪

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শাহাদাৎ সিকদার (৫০) নামে এক বৃদ্ধকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্র্যামমান আদালত। আজ বৃহস্পতিবার সকালে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্র্যামমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস এ আদেশ দেন। দণ্ডাদেশপ্রাপ্ত শাহাদাৎ বরিশালের গৌরনদী উপজেলার পিংলকাঠী গ্রামের মৃত খাদেম আলী সিকদারের ছেলে।

থানা সূত্রে জানাগেছে, শাহাদাৎ ২২ এপ্রিল সোমবার  পৌরশহরের আরামবাগ এলাকার রাস্তায় দিন মজুরের কাজ করতে যায়। সন্ধ্যার দিকে জান্নাতি নামের পাঁচ বছরের এক শিশুকে ফুঁসলিয়ে পরিত্যাক্ত একটি ঘরের ভিতর নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।এসময় শিশুর মা চিৎকার করলে শাহাদাৎ পালিয়ে যায়।

গতকাল বুধবার শাহাদৎ ওই এলাকায় লেবার সর্দারের কাছে পাওনা টাকা আনতে গেলে এলাকাবাসী ধরে গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে থেকে অভিযুক্ত শাহাদাৎকে উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়।

সহকারী কমিশনার (ভূমি) ও ভ্র্যামমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস জানান, অভিযুক্ত শাহাদাৎ নিজের দোষ স্বীকার করায় দ: বি: ৫০৯ ধারায় তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে