১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

মতলবের উপজেলা ভাইস চেয়ারম্যান এর পরলোকগমনে সর্বমহলে শোকের ছায়া।

 চাঁদপুর প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি চিরকুমারী লক্ষী রানী দাস তারা পরলোকগমন করেছেন।

গত সোমবার ২৫শে ফেব্রুয়ারী সন্ধ্যা ৭.৩০মিনিটে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর সংবাদটি মতলবে পৌছলে উপজেলার সকল ধর্ম বর্ণের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। জনবান্ধব এই মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী দাস তারার মৃত্যুতে শোক জানিয়েছেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। জেলা হিন্দু, বৌদ্ধ, খৃস্টান ঐক্য পরিষদের উপদেষ্টার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়।

এদিকে এই জনবান্ধব সাদা মনের মানুষ মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী দাস তারার অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সমকাল নিউজ ২৪ এর প্রতিনিধি কাজী নজরুল ইসলাম। মৃত্যুকালে ভাই বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার লক্ষী রানী দাস তারার মরদেহ তার নিজ বাড়ী চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার দশপাড়া পারিবারিক মহাশ্মশনে সৎকার করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে